'দোস্তানা ২' থেকে বাদ Kartik ! Karan-কে বিঁধে বিস্ফোরক Kangana

'সুশান্তের মতো ওঁর পিছনে লেগো না', টুইট কঙ্গনার

Updated By: Apr 17, 2021, 01:05 PM IST
'দোস্তানা ২' থেকে বাদ Kartik ! Karan-কে বিঁধে বিস্ফোরক Kangana

নিজস্ব প্রতিবেদন: করণ জোহর (Karan Johar) প্রযোজিত 'দোস্তানা-২' থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান (Kartik Ariyan)। খবর ছড়িয়ে পড়তেই বেজায় চটেছেন নেটিজেনরা। আর এবার এই নিয়ে টুইটারে সরব হয়ে করণকে একহাত নিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। 

আরও পড়ুন: মিনাখাঁয় BJP-র এজেন্ট নিখোঁজ, আর এক এজেন্টকে মারধরের অভিযোগ TMC-র বিরুদ্ধে

শুক্রবার পরপর টুইটে করণকে তোপ দেগে কঙ্গনা বলেন আবারও সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঘটনার পুনরাবৃত্তি করবে না দয়া করে। তিনি লেখেন, 'কার্তিক নিজের চেষ্টাতে এত দূর এসেছেন। নিজে থেকে তিনি তা চালিয়ে যাবেন। একটাই অনুরোধ ' পাপা জো' এবং তাঁর নেপো গোষ্ঠিকে, ওঁকে একা ছেড়ে দাও, সুশান্তের মতো ওঁর পিছনে লেগো না... ওঁকে একা ছেড়ে দাও তোমরা শকুনের দল, বেরিয়ে যাও চিন্ডি নেপোরা... কার্তিক এসব খুচরোদের ভয় পাওয়ার কোনো প্রয়োজন নেই... এই ফালতু আর্টিকেল এবং ঘোষণাপত্র প্রকাশের পর তোমার নীরবতাই তোমার পরিচয়। তারা SSR এর ক্ষেত্রেও একইভাবে মাদকাসক্তি এবং আনপ্রফেশনাল আচরণের কুৎসা রটিয়ে দিয়েছে।'

আরও পড়ুন: লড়াই শেষ, ৫৯ বছর বয়সেই প্রয়াত অভিনেতা বিবেক

এখানেই থামেননি কঙ্গনা। তিনি আরো লেখেন,'জেনে রাখো আমরা তোমার পাশে আছি, যে তোমাকে গড়েনি সে কখনো তোমায় ভাঙতেও পারবে না, আজ হয়তো তুমি একা অনুভব করছ এবং চারিদিক থেকে নিশানা করা হয়ছে এমনটা মনে করছ। তেমনটা ভাবার কোনো প্রয়োজন নেই, প্রত্যেকেই চেনে এই নাটকের রানি জো-কে, তুমি ভালো করবে, নিজের ওপর বিশ্বাস রাখো এবং শৃঙ্খলাপরায়ণ থাকো। অনেক ভালবাসা'।

 

 

আরও পড়ুন: পাহাড়ের কোল ঘেঁষে তৈরি Kangana-র মানালির বাড়ির অন্দরমহল ঘুরে দেখেছেন?

জানা যাচ্ছে, কার্তিকের সঙ্গে করণ জোহরের মতপার্থক্যের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর। সূত্রের খবর, ছবির শ্যুটিংয়ে ঠিক সময় সময় দিতে পারছিলেন না কার্তিক। তিনি রাম মাধবনীর 'ধামাকা' ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নিলে কার্তিকের উপর বেশ বিরক্ত হন করণ জোহর। এমনকি ভবিষ্যতেও করণ জোহরের প্রযোজনা সংস্থা কার্তিকের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর। সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে করণের বিরুদ্ধে সরব হয়েছিলেন নেটিজেনরা। আর এবার ইতিমধ্যেই 'দোস্তানা২' বয়কটের ডাকও দিয়েছেন বহু নেটিজেন।

.