'Dhaakad-র 'অগ্নি' আমার মধ্যে বহুদিন বেঁচে থাকবে', শ্যুটিং শেষে বললেন Kangana

বেশকিছুদিন ধরে বুদাপেস্টে রয়েছেন বলিউডের 'কুইন'। সেখানেই চলছে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2021, 09:46 PM IST
'Dhaakad-র 'অগ্নি' আমার মধ্যে বহুদিন বেঁচে থাকবে', শ্যুটিং শেষে বললেন Kangana

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনার (Kangana Ranaut) অ্যাকশন ফিল্ম 'ধাকড়'-এর শ্যুটিং এবার শেষের পথে। শেষপথের শ্যুটিং প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন অভিনেত্রী। বেশকিছুদিন ধরে বুদাপেস্টে রয়েছেন বলিউডের 'কুইন'। সেখানেই চলছে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং।

রবিবার 'ধাকড়' (Dhaakad) ছবি থেকেই নিজের চরিত্রের এক ঝলক অনুরাগীদের সামনে এনেছেন অভিনেত্রী। তাঁর কথায়, ছবিতে তাঁর চরিত্রটি দর্শকদের মধ্যে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। কঙ্গনা  (Kangana Ranaut) লিখেছেন, ''শ্যুটিং শেষ হতে চলেছে। চরিত্রটি ছবির বাইরেও আমার মধ্যে বেঁচে থাকবে। সে নিজের মধ্যে থাকা অন্ধকার শক্তিকে দমন করে উঠে দাঁড়াবে।'' হ্যাশ ট্যাগে দিয়েছেন 'অগ্নি', 'ধাকড়'।

আরো পড়ুন-আড়াই মাসের ছেলেকে কোলে নিয়েই বাবার জন্মদিন পালন Shreya-র

জানা যাচ্ছে, রজনীশ রাজি ঘাই পরিচালিত এই 'ধাকড়' (Dhaakad)  ছবিটি একটি স্পাই থ্রিলার। এখানে স্পাই এজেন্ট 'অগ্নি' নামে একজন অফিসারের ভূমিকায় কঙ্গনাকে দেখা যাবে। ছবির প্রথম শিডিউল মধ্যপ্রদেশে শ্যুটিং হয়েছিল। ছবিতে রয়েছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে (Saswata Chatterjee)ও। কিছুদিন আগেই নেটদুনিয়ায় কঙ্গনার সঙ্গে শাশ্বতর লাঞ্চ করার এবং সিনেমা দেখতে যাওয়ার ছবি উঠে এসেছিল। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.