Shah Rukh Khan: মাঠে নাজেহাল কেকেআর, গ্যালারিতে 'সুখটান' মালিকের! ট্রোলের শিকার কিং খান...

KKR vs SRH match: কলকাতার ইডেন গার্ডেনসে চলছে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের খেলা। টানটান প্যাভিলিয়নে উত্তেজনাপূর্ণ পরিবেশের মধ্যে, বলিউড আইকন শাহরুখ খান অকপটে ধূমপান করছেন। কিং খানের এরূপ ভাবমূর্তিই সকলকেই অবাক করেছে। 

Updated By: Mar 24, 2024, 12:33 PM IST
Shah Rukh Khan: মাঠে নাজেহাল কেকেআর, গ্যালারিতে 'সুখটান' মালিকের! ট্রোলের শিকার কিং খান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার, ২৩ মার্চ ২০২৪, কলকাতার ইডেন গার্ডেনসে চলছে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের খেলা। টানটান প্যাভিলিয়নে উত্তেজনাপূর্ণ পরিবেশের মধ্যে, বলিউড আইকন শাহরুখ খান অকপটে ধূমপান করছেন। কিং খানের এরূপ ভাবমূর্তিই সকলকে অবাক করেছে। এই মুহূর্তটি ঘটেছে যখন তাঁর দল কলকাতা নাইট রাইডার্স, নিজেদেরকে ৭৭-৪-এ একটি অনিশ্চিত অবস্থানে রেখেছিল। 

আরও পড়ুন: Cameron Diaz Pregnancy: চার্লিজ অ্যাঞ্জেল-এর ঘরে চাঁদের কণা! মা হলেন সুন্দরী...

শনিবারের খেলায় কেকেআর একটি কঠিন সময়ের সম্মুখীন হয়, জিতবে কী জিতবে তা নিয়েই চলছিল টানাপোড়েন। সম্ভবত চাপের কারণেই কিং খান হাতে তুলে নিয়েছিলেন সিগারেট। ধূমপানের প্রতি তাঁর অনুরাগের কথা প্রায় সকলেই জানে। এই ঘটনাটি যখন ঘটে তখন পাশে ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানি।
কেকেআর-এর সহ-মালিক কিং খান, লিগের শুরু থেকেই ফ্র্যাঞ্চাইজির আইকনিক মুখ। যখনই সুযোগ আসে তিনি আইপিএলে এক আলাদাই রোশনাই নিয়ে আসেন, এবারও তার অন্যথা হয়নি। 

তবে সম্প্রতি এসআরকে এবং আইপিএলকে ঘিরে বেশ কয়েকটি বিতর্ক শুরু হয়েছে। আগের এক উল্লেখযোগ্য ঘটনা হল যেখানে তাঁকে কয়েক বছর ধরে ওয়াংখেড়ে স্টেডিয়াম থেকে নিষিদ্ধ করা হয়েছিল।

আরও পড়ুন: Anurag Kashyap: ঘণ্টায় ৫ লাখ! দর্শনের রেটচার্ট পরিচালকের, দেখা করবেন কি?
অলৌকিকভাবে শনিবারের খেলায় কেকেআর একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করে এবং ম্যাাচটি জেতে। রমনদীপ সিং এবং আন্দ্রে রাসেলের চমকপ্রদ খেলার জন্য সকলেই তাঁদের ধন্যবাদ জানিয়েছে। এই বিষয়ে কিং খান তাঁর নিজের বিশ্বাসে অটল ছিলেন। তিনি একটি সাধারণ বার্তা দিয়ে ভক্তদের আশ্বস্ত করে লিখেছিলেন: "জাস্ট চিল"।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.