মুম্বইকে ফের 'পাকিস্তান অধিকৃত কাশ্মীর' বলে আক্রমণ করেই মহারাষ্ট্র ছাড়লেন কঙ্গনা

মুম্বই ছাড়তে তাঁর হৃদয় ভারাক্রান্ত হয়ে উঠছে বলে জানান কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 11:39 AM IST
মুম্বইকে ফের 'পাকিস্তান অধিকৃত কাশ্মীর' বলে আক্রমণ করেই মহারাষ্ট্র ছাড়লেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সোমবার সকালেই মুম্বইয়ের বাড়ি থেকে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন কঙ্গনা রানাউত। গত বুধবার মুম্বইতে আসার পরপরই জানা যায়, ৪ দিন পরই তিনি ফের হিমাচল প্রদেশের বাড়িতে ফিরে যাবেন। ফলে মুম্বইতে হাজির হওয়ার পর যে ৭ দিন তাঁকে কোয়ারেন্টিনে থাকতে হবে বলে জানানো হয়েছিল, তা শেষ পর্যন্ত কার্যকর করা যায়নি। তার আগেই মুম্বই ছাড়েন কঙ্গনা।

আরও পড়ুন : রিয়ার মুক্তির দাবিতে শিবানীর দাবি, চাপের মুখে পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী

সোমবার সকালে নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে বিমানবন্দরে হাজির হন কঙ্গনা রানাউত। সেই খবর সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই ফের  মহারাষ্ট্র সরকার এবং শিবসেনার বিরুদ্ধে কড়া আক্রমণ করেন অভিনেত্রী। তিনি বলেন, মুম্বই ছাড়তে তাঁর হৃদয় ভারাক্রান্ত হয়ে উঠছে। তবে মুম্বইতে যেভাবে তাঁর বাড়ি এবং অফিস ভেঙে দেওয়া হয়েছে, তার সঙ্গে 'জঙ্গিপনার' তুলনা করেন অভিনেত্রী। শুধু তাই নয়, মুম্বইকে যে তিনি পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে কোনও ভুল কাজ করেননি, তা ফের জোর গলায় দাবি করেন কঙ্গনা রানাউত। পাশাপাশি তাঁকে কোনওভাবেই দমিয়ে রাখা যাবে না বলে জানান অভিনেত্রী।

আরও পড়ুন : চারপাশে কড়া নিরাপত্তার ঘেরাটোপ, শেষ পর্যন্ত মুম্বই ছাড়ছেন কঙ্গনা!

এদিকে কঙ্গনা রানাউতের পালি হিলের অফিসের যে অংশটি বেআইনি ছিল, তা ভেঙে দেওয়া হয়েছে বলে দাবি করা হয় বিএমসির তরফে। যার উত্তরে কঙ্গনা বলেন, অফিস তৈরির জন্য পালি হিলের ওই ফ্ল্যাট তিনি শরদ পাওয়ারের ব্যবসায়িক অংশীদারের কাছ থেকে কিনেছিলেন। ফলে ওই ফ্ল্যাটের কিছু অংশ যদি বেআইনি হয়, তাহলে তার জবাব শরদ পাওয়ারকেই দিতে হবে বলেও স্পষ্ট জানিয়ে দেন কঙ্গনা রানাউত।