কঙ্গনা নয়, মূল্যবৃদ্ধি, বেকারত্ব নিয়ে আলোচনায় আগ্রহী, স্পষ্ট জানাল শিবসেনা

কোনও মন্তব্য করতে রাজি নন বলে জানান সঞ্জয় রাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 05:23 PM IST
কঙ্গনা নয়, মূল্যবৃদ্ধি, বেকারত্ব নিয়ে আলোচনায় আগ্রহী, স্পষ্ট জানাল শিবসেনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মূল্যবৃদ্ধি থেকে বেকারত্ব, দেশে অনেক ধরনের বিষয় রয়েছে, যা নিয়ে রাজনৈতিক দলগুলির আলোচনা করা উচিত। তাই কঙ্গনা রানাউত কী ভাবলেন আর কী বললেন, তা সংবাদমাধ্যম পর্যন্তই সীমাবদ্ধ থাক। কঙ্গনার বিষয় নিয়ে শিবসেনা ভাবতে রাজি নয় বলে স্পষ্ট জানালেন সঞ্জয় রাউত।

আরও পড়ুন : দেশের অর্থনীতিতে আপনার ভূমিকা কতটা? শিবসেনার সঞ্জয় রাউতের বিরুদ্ধে চটলেন কঙ্গনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধ শুরু হয় কঙ্গনা রানাউতের। কখনও সঞ্জয় রাউতের বিরুদ্ধে প্রকাশ্য তোপ দাগতে শুরু করেন কঙ্গনা। আবার কখনও বলিউড অভিনেত্রীকে 'হারামখোর' মহিলা বলে আক্রমণ করেন শিবসেনার এই সাংসদ। ফলে সুশান্তের মৃত্যুর পর বলিউডের পাশাপাশি শিবসেনার বিরুদ্ধেও সমানে আক্রমণ শানাতে শুরু করেন কঙ্গনা। 

আরও পড়ুন : আদরে ভরিয়ে দিলেন কুণাল, সাধের পর নতুন ফটোশ্যুট পূজা বন্দ্যোপাধ্যায়ের

কঙ্গনার ইচ্ছা না হলে তিনি মুম্বইতে যেন ফিরে না আসেন। সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর বলিউডের সঙ্গে মাদক চক্রের সম্পূর্ণ যোগ রয়েছে বলে বলিউড 'কুইন' বার বার আক্রমণ শুরু করেন, তা নিয়ে মুখ খোলেন ঊর্মিলা মাতন্ডকর। তিনি বলেন, মাদকের আঁতুড়ঘর হল হিমাচল প্রদেশ। তাই মাদকের সঙ্গে লড়াই করতে হলে, কঙ্গনার প্রথমে নিজের রাজ্যের বিরুদ্ধে লড়াই শুরু করা উচিত। পাশাপাশি মুম্বইয়ের মানুষের মন অনেক বড়। এই শহরকে যে আপন করে নেয়, তাকে সব উজাড় করে দেয় মুম্বই। তাই মুম্বইকে অপমান করলে, তা সহ্য করা হবে না বলেও পালটা মন্তব্য করেন ঊর্মিলা।

'রঙ্গিলা' অভিনেত্রী যখন কঙ্গনাকে আক্রমণ করছেন, সেই সময় সঞ্জয় রাউত কোনও মন্তব্য করবেন কি না বলেও প্রশ্ন করা হয় তাঁকে। তিনি বলেন, যে যাঁর নিজের মতো করে প্রশ্নের উত্তর সাজিয়ে নিন। এ বিষয়ে শিবসেনা কোনও মন্তব্য করবে না বলে স্পষ্ট জানিয়ে দেন সেনা সাংসদ।