জিয়া খানের যৌন হেনস্থা করেন সাজিদ, দিদির অভিযোগ নিয়ে বিস্ফোরক Kangana

প্রকাশ্য়েই বিস্ফোরণ ঘটান কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 06:59 PM IST
জিয়া খানের যৌন হেনস্থা করেন সাজিদ, দিদির অভিযোগ নিয়ে বিস্ফোরক Kangana
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফিল্ম 'মাফিয়া' বলে বলিউডের একাংশের বিরুদ্ধে ফের সরব হলেন কঙ্গনা রানাউত। বলিউড মাফিয়াদের বিরুদ্ধে তোপ দেগে এবার সাজিদ খানের বিরুদ্ধেও সরব হলেন কঙ্গনা রানাউত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সোমবার একটি স্টেটাস শেয়ার করেন কঙ্গনা। যেখানে তিনি বলেন, ওরা জিয়া খানকে খুন করল। সুশান্ত সিং রাজপুতকেও সেই একইভাবে শেষ করে দেওয়া হয়েছে। এতকিছু করেও এই সব মাফিয়ারা ঘুরে বেড়াচ্ছে সব সময়। জিয়া (Jiah Khan) এবং সুশান্তের মতো ওরা তাঁকেও খুন করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

দেখুন...

 

যদিও কঙ্গনার ওই চাঞ্চল্যকর দাবির পর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি সাজিদ খান।

আরও পড়ুন  : 'আমার রানি', বান্ধবীর সঙ্গে ফের ছবি শেয়ার করলেন শ্রাবন্তী-পুত্র

২০১৩ সালে সাজিদ খান পরিচালিত হাউসফুল থ্রি-তে স্ক্রিন শেয়ার করেন জিয়া খান। সাজিদের ওই তারকাখরচিত ছবিতে অক্ষয় কুমার (Akshay Kumar), রীতেশ দেশমুখদেরও অভিনয় করতে দেখা যায়। যদিও ওই সিনেমার পরপরই মৃত্যু হয় জিয়ার। বলিউডের (Bollywood) ওই অভিনেত্রীকে খুন করা হয়েছে না তিনি আত্মহত্যা করেন, সেই রহস্যের সমাধান এখনও হয়নি। সূরজ পাঞ্চোলি পরিকল্পনামফিক জিয়া খানকে শেষ করে দিয়েছেন বলে অভিযোগ করেন প্রয়াত অভিনেত্রীর মা রাবিয়া খান। 

আরও পড়ুন  : যশের সঙ্গে Nusrat-এর সম্পর্ক? গুঞ্জনের মাঝেই নিখিলের নতুন পোস্ট

জিয়ার মৃত্যুর পর প্রায় ৭ বছর পর এবার অভিনেত্রীর সঙ্গে সাজিদ খানের ব্যবহার নিয়ে সরব হন অভিনেত্রীর দিদি। এমনকী, সুযোগ বুঝে সাজিদ খান জিয়ার যৌন হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেন অভিনেত্রীর দিদি। জিয়ার দিদির ওই ট্য়ুইটের পরপরই বিষয়টি নিয়ে এবার সরব হন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশকে মাফিয়া বলে দাগিয়ে বিস্ফোরক অভিযোগ করেন কঙ্গনা।