Sunday মানেই Funday, সকালবেলা ময়দানে গিয়ে ঘোড়া ছোটালেন Kangana Ranaut

 সকাল সকাল ঘোর সওয়ারি হয়ে ধরা দিলেন কঙ্গনা (Kangana Ranaut)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2021, 08:35 PM IST
Sunday মানেই Funday, সকালবেলা ময়দানে গিয়ে ঘোড়া ছোটালেন Kangana Ranaut

নিজস্ব প্রতিবেদন : রবিবার ছুটির দিনটা হয়ত এমনই হওয়া উচিত। ঠিক যেভাবে ছুটির দিনটা নিজের মতো করে উপভোগ্য করে নিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এদিন সকাল সকাল ঘোর সওয়ারি হয়ে ধরা দিলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্টও করেছেন কঙ্গনা (Kangana Ranaut)। 

অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়োতে তাঁকে কমলা রঙের টি-শার্ট ও কালো প্যান্ট পরে ঘোড়ার পিঠে চড়ে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন অভিনেত্রী। সেখানকার খোলা ময়দানে ঘোড়া ছোটানোর ভিডিয়ো পোস্ট করে কঙ্গনার ক্যাপশান,  'Today morning horse back riding'।

আরও পড়ুন-পথ দুর্ঘটনায় গুরুতর জখম, ICU-তে জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা Sanchari Vijay

সৌখিন ঘোড় সওয়ারি কঙ্গনার পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অভিনেত্রীর দক্ষতায় মুগ্ধ তাঁর অনুরাগীরা। প্রসঙ্গ 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি'র শ্যুটিংয়ের সময়ই ঘোড়ায় চড়া শিখেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। সেই অভ্যাস বজায় রাখতেই কি ফের কঙ্গনার এই ঘোড়ায় চড়ার সিদ্ধান্ত? প্রসঙ্গত, খুব শীঘ্রই 'থালাইভি, 'ধাকড়' ও 'তেজস' ছবিতে দেখা যাবে কঙ্গনাকে (Kangana Ranaut)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)