কাঠের উনুনে রান্না, মায়ের কাণ্ডে হেসে খুন Kangana Ranaut

লোহার চুল্লিতে কাঠ দিয়ে, আগুন জ্বেলে রুটি বানাতে বসেছেন, মায়ের কাণ্ড দেখে না হেসে পারলেন না কঙ্গনা রানাউত

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 23, 2021, 02:09 PM IST
কাঠের উনুনে রান্না, মায়ের কাণ্ডে হেসে খুন Kangana Ranaut

নিজস্ব প্রতিবেদন :  খাবার বানানোর জন্য বাড়িতে আধুনিক উপকরণের অভাব নেই। তবুও খাবার বানাতে পুরনো দেশি চুল্লিই বেছে নিলেন আশা রানাউত। লোহার চুল্লিতে কাঠ দিয়ে, আগুন জ্বেলে রুটি বানাতে বসেছেন তিনি। মায়ের কাণ্ড দেখে না হেসে পারলেন না কঙ্গনা রানাউত।

একেবারে দেশি ঘরোয়া পদ্ধতিতে মায়ের খাবার বানানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে আশা রানাউতকে আধুনিক রান্নাঘর ছেড়ে উঠানে বসে রুটি বানাতে দেখা গেল। ছবিটি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ''মাকে যখন জিজ্ঞাসা করলাম, বললেন রান্নাঘরটা বড্ড ঠাণ্ডা, আর তাই উঠানের রোদে বসে তিনি খাবার বানাচ্ছেন। আমিও কৌতুহল সামলাতে না পেরে দেখতে থাকলাম। তবে হাসি থামাতে পারলাম না। দেশি উপকরণের থেকে আর ভালো কিছু হতে পারে না। এমন সুন্দর আবিস্কার দেখে মায়ের জন্য গর্ব হয়।''

আরও পড়ুন-Sikkim-এর পর এবার স্ত্রী ও মেয়েকে নিয়ে Ajanta-Ellora-য় Srijit Mukherji

মাঝে মধ্যেই কঙ্গনাকে এভাবেই সোশ্যাল মিডিয়ায় পারিবারিক মুহূর্ত শেয়ার করে নিতে দেখা যায়। আবার কখনও তিনি টুইটারে সামাজিক ইস্যু নিয়েও গর্জে উঠতে ছাড়েন না। যেকারণে কখনও কখনও ট্রোলও হতে হয় অভিনেত্রীকে। সম্প্রতি, 'তাণ্ডব' নিয়ে বিতর্কিত মন্তব্য করে ট্রোলের মুখে পড়েছিলেন বলিউডের 'কুইন'। যেকারণে তাঁর টুইটার অ্যাকাউন্টে সাময়িক লাগাম পরায় কর্তৃপক্ষ।

আরও পড়ুন-স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে Maldives-এ KGF তারকা যশ

.