Srabanti-Roshan Divorce Case: মাসে ৭ লক্ষ টাকা খোরপোষের দাবি শ্রাবন্তীর, রোশনের বিরুদ্ধে মামলায় স্থগিতাদেশ আদালতের...

Srabanti-Roshan: রোশনের আইনজীবী শ্যামল মন্ডল সংবাদমাধ্যমকে বলেন, "পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।" রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অভিনেত্রী। রোশনের থেকে খোরপোষে প্রতি মাসে চেয়েছেন সাত লক্ষ টাকা। কিন্তু এরই মাঝে যখন শ্রাবন্তীর আয় ব্যয়ের খতিয়ান ও সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয় সেখানেই শুরু বিপত্তি।

Updated By: Mar 16, 2023, 08:40 PM IST
Srabanti-Roshan Divorce Case: মাসে ৭ লক্ষ টাকা খোরপোষের দাবি শ্রাবন্তীর, রোশনের বিরুদ্ধে মামলায় স্থগিতাদেশ আদালতের...

Srabanti Divorce, Srabanti Chatterjee, Roshan Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিবাহ বিচ্ছেদের পাশাপাশি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ চেয়ে স্বামী রোশন সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন শ্রাবন্তী। অবশেষে তাঁর এই মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি করল আদালত। ভারতীয় দন্ডবিধির ১২৫ নম্বর ধারায় রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন অভিনেত্রী। সেই মামলায় আপাতত জারি করেছে আদালত। অন্যদিকে শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যে সাক্ষ্য দেওয়ার অভিযোগে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় মামলা করেছেন রোশন সিং। সেই পারজারি মামলা চলবে বলেই জানিয়েছে আদালত।

আরও পড়ুন- Tv Actress Shivangi Joshi: কিডনিতে সংক্রমণ, হাসপাতালে ভর্তি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শিবাঙ্গী...

রোশনের আইনজীবী শ্যামল মন্ডল সংবাদমাধ্যমকে বলেন, "পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।" রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অভিনেত্রী। রোশনের থেকে খোরপোষে প্রতি মাসে চেয়েছেন সাত লক্ষ টাকা। কিন্তু এরই মাঝে যখন শ্রাবন্তীর আয় ব্যয়ের খতিয়ান ও সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয় সেখানেই শুরু বিপত্তি। সেই আয় ব্যয়ের খতিয়ানেই মিলেছে অসংগতি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সময় যে আয় ব্যয়ের হিসাব দিয়েছেন নায়িকা, সেই হিসাবেই অসংগতি রয়েছে বলেই মামলা দায়ের করেন তাঁর প্রাক্তন স্বামী। রোশন আগেই জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন যে, তিনি মধ্যবিত্ত পরিবারের ছেলে। তার পক্ষে প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দেওয়া সম্ভব নয়। তাছাড়াও শ্রাবন্তীর আয় ব্যয়ের খতিয়ানে অসংগতি রয়েছে।

এছাড়াও শিয়ালদহ আদালতে শ্রাবন্তীর স্বামী রোশন সিং একটি মামলা দায়ের করেছেন। একে বলা হয় 'রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস'এ মামলা। কোনও উপযুক্ত কারণ ছাড়াই যখন স্বামী বা স্ত্রীর মধ্যে কেউ বাড়ি ছেড়ে চলে যান, সম্পর্কে দূরত্ব বাড়াতে শুরু করেন, তখন এই মামলা করা যায়। এক্ষেত্রে পোক্ত কোনও কারণ ছাড়াই শ্রাবন্তী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন বলে দাবি রোশনের। তাই তিনি রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসে'র মামলা করেছেন অর্থাৎ এখনও শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান রোশন।

আরও পড়ুন- Shakib Khan Controversy: ‘ধর্ষণের অভিযোগের মাঝেই দেশ ছেড়েছেন শাকিব’,দাবি প্রযোজকের, উত্তাল বাংলাদেশ

প্রসঙ্গত প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাঁদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ। মামলা গড়ায় আদালত অবধি। রোশনের থেকে অব্যাহতি চেয়ে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। সেই মামলাতেই ফের জল ঘোলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.