এবার এক সঙ্গে শ্যুটিংয়ে ধোনি, কোহলি, কঙ্গনা

তিনি এখন সাফল্যের চূড়ায়। অনেকেই বলছেন, তিনি নাকি এখন বলিউডের মহিলা খান। সেই কঙ্গনা রানওয়াতকে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির সঙ্গে এক অ্যাড ফিল্মে অভিনয় করতে। সূত্রের খবর বৃহস্পতিবার ধোনি, কোহলি ও কঙ্গনার ওই অ্যাড শ্যুট হবে মুম্বইয়ে। অ্যাডটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি। আইপিএলের সময় এই বিজ্ঞাপনটি দেখা যাবে।

Updated By: Apr 6, 2016, 03:21 PM IST
এবার এক সঙ্গে শ্যুটিংয়ে ধোনি, কোহলি, কঙ্গনা

ওয়েব ডেস্ক: তিনি এখন সাফল্যের চূড়ায়। অনেকেই বলছেন, তিনি নাকি এখন বলিউডের মহিলা খান। সেই কঙ্গনা রানওয়াতকে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির সঙ্গে এক অ্যাড ফিল্মে অভিনয় করতে। সূত্রের খবর বৃহস্পতিবার ধোনি, কোহলি ও কঙ্গনার ওই অ্যাড শ্যুট হবে মুম্বইয়ে। অ্যাডটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি। আইপিএলের সময় এই বিজ্ঞাপনটি দেখা যাবে।

বিজ্ঞাপনে ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের একসঙ্গে খুব যে দেখা যায় তা নয়। যদিও কোহলি-অনুষ্কাকে দেখা গিয়েছে এই শ্যাম্পুর বিজ্ঞাপনে। আইপিএলের বিজ্ঞাপনে ক্রিস গেইলের সঙ্গে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। ইমামির বিজ্ঞাপনে ধোনির সঙ্গে এক পর্দায় দেখা গিয়েছে প্রীতি জিন্টাকে। কিন্তু সাম্প্রতিককালে এভাবে দেশের সেরা দুই জনপ্রিয় ক্রিকেটারের সঙ্গে দেশের অন্যতম সেরা অভিনেত্রীকে একসঙ্গে বিজ্ঞাপনে দেখা যায়নি।

.