বক্স অফিসে ধীরগতিতে যাত্রা শুরু কপিল শর্মার ‘ফিরাঙ্গি’-র

বেশ কিছুদিন ধরেই বিতর্কের মধ্যে ছিলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। প্রথমে আর এক কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে বিমানের মধ্যে তাঁর ঝামেলা। তার জেরে সুনীলের ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে যাওয়া। আর তার পর টিআরপি কম হওয়ার কারণে বন্ধ হয়ে যায় কমেডি শো। তবে, আপাতত সব ভুলে নতুন ছবির মুক্তি নিয়ে মেতে রয়েছেন জনপ্রিয় এই কমেডিয়ান।

Updated By: Dec 3, 2017, 08:28 PM IST
বক্স অফিসে ধীরগতিতে যাত্রা শুরু কপিল শর্মার ‘ফিরাঙ্গি’-র

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই বিতর্কের মধ্যে ছিলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। প্রথমে আর এক কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে বিমানের মধ্যে তাঁর ঝামেলা। তার জেরে সুনীলের ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে যাওয়া। আর তার পর টিআরপি কম হওয়ার কারণে বন্ধ হয়ে যায় কমেডি শো। তবে, আপাতত সব ভুলে নতুন ছবির মুক্তি নিয়ে মেতে রয়েছেন জনপ্রিয় এই কমেডিয়ান।

সদ্যই মুক্তি পেয়েছে কপিল শর্মার নতুন ছবি ‘ফিরাঙ্গি’। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ ছবির বক্স অফিস কালেকশন টুইট করে জানিয়েছেন। তবে, অন্যান্য ছবির তুলনায় বক্স অফিসে বেশ খানিকটা ধীর গতিতেই দৌড় শুরু করেছে কপিল শর্মার ছবি। প্রসঙ্গত, কপিল শর্মার ‘ফিরাঙ্গি’ ছবিতে অভিনয় করেছেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা দত্ত।