অমিতাভ, শাহরুখদের পিছনে ফেলে দিলেন কপিল শর্মা!

কমেডিয়ান কপিল শর্মার মুকুটে আরও একটা পালক। এবং এই পালকটার কথা জানলে আপনি বুঝতে পারবেন, তাঁর জনপ্রিয়তা দিন দিন কোন উচ্চতায় উঠছে। ইয়াহু ইন্ডিয়ার বিচারে ২০১৬-তে ইন্টারেনেটে যে ভারতীয় পুরুষদের নাম সবথেকে বেশি সার্চ হয়েছে সেই তালিকার দু'নম্বরে কপিল শর্মা! অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের মতো তারকাদের ছাপিয়ে গিয়ে! যদিও তালিকার শীর্ষে রয়েছেন রবিনহুড পাণ্ডে বা সলমন খান।

Updated By: Dec 3, 2016, 07:41 PM IST
অমিতাভ, শাহরুখদের পিছনে ফেলে দিলেন কপিল শর্মা!

ওয়েব ডেস্ক: কমেডিয়ান কপিল শর্মার মুকুটে আরও একটা পালক। এবং এই পালকটার কথা জানলে আপনি বুঝতে পারবেন, তাঁর জনপ্রিয়তা দিন দিন কোন উচ্চতায় উঠছে। ইয়াহু ইন্ডিয়ার বিচারে ২০১৬-তে ইন্টারেনেটে যে ভারতীয় পুরুষদের নাম সবথেকে বেশি সার্চ হয়েছে সেই তালিকার দু'নম্বরে কপিল শর্মা! অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের মতো তারকাদের ছাপিয়ে গিয়ে! যদিও তালিকার শীর্ষে রয়েছেন রবিনহুড পাণ্ডে বা সলমন খান।

আরও পড়ুন কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের পিছনে ফেলে দিলেন কীভাবে কপিল শর্মা? সমালোচকরা বলছেন, 'কমেডি নাইট উইথ কপিল শোয়ের জনপ্রিয়তা দেশের সব জায়গায়। গ্রাম থেকে শহর, সব জায়গার মানুষ দেখেন তাঁর প্রোগ্রাম। সেইজন্যই তো বলিউডের সব তারকার সিনেমার প্রোমোশনে কপিল শর্মার শোয়ে যাওয়াটা মাস্ট!' সত্যিই কপিলের এখন জয়জয়কার।

আরও পড়ুন  সচিনকে নিয়ে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী যা বললেন, তাতে গর্বিত হবেন আপনিও

 

.