ফের বাবা হলেন Kapil Sharma, শুভেচ্ছায় ভাসলেন 'হাসির রাজা'

  জনপ্রিয় অভিনেতার দ্বিতীয়বার বাবা হওয়ার খবরে তাঁকে শুভেচ্ছা জানান বি টাউন তারকারা।

Updated By: Feb 1, 2021, 02:31 PM IST
ফের বাবা হলেন Kapil Sharma, শুভেচ্ছায় ভাসলেন 'হাসির রাজা'
গিনি, আনায়রার সঙ্গে কপিল

নিজস্ব প্রতিবেদন: ​দ্বিতীয়বার বাবা হলেন কপিল শর্মা। সোমবার সকালে নিজের ট্য়ুইটার হ্যান্ডেলের মাধ্যমে অনুরাগীদের সুখবর জানান কপিল।

টেলিভিশনের জনপ্রিয় কৌতুকশিল্পী জানান, ঈশ্বরের কৃপায় ১ ফেব্রুয়ারি সকালে তাঁদের ঘর আলো করে পুত্র সন্তান এসেছে। মা এবং সন্তান দুজনেই ভাল রয়েছেন। প্রত্যেকের ভালবাসা এবং শুভেচ্ছায় তাঁরা আপ্লুত বলে জানান কপিল শর্মা। স্ত্রী গিনি চাথরথের হয়েও প্রত্যেককে ধন্যবাদ জানান কপিল। জনপ্রিয় অভিনেতার দ্বিতীয়বার বাবা হওয়ার খবরে তাঁকে শুভেচ্ছা জানান বি টাউন তারকারা।

আরও পড়ুন : অভিনবকে হেনস্থা রাখির? শুরু হোক #HeToo, দাবি নেট জনতার

সম্প্রতি জানা যায়, বন্ধ হয়ে যাচ্ছে দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। যদিও চ্যানেল কতৃপক্ষের তরফে জানানো হয়, সমায়কিভাবে বন্ধ করা হচ্ছে এই শো। কপিল শর্মা (Kapil Sharma) শোয়ে কিছু পরিবর্তনের প্রয়োজন ছিল। সেইসব পরিবর্তন করে শিগগিরই ফের চালু করা হবে টেলিভিশনের এই জনপ্রিয় শো। যদিও দ্য কপিল শর্মার শোয়ের সাময়িক বন্ধের খবরে দর্শকদের মন খারাপ হয়ে যায়।

 

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের আগে কপিল জানান, ফের বাবা হচ্ছেন তিনি। সেই কারণে রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে সাময়িকভাবে বিদায় নিচ্ছেন। দ্বিতীয় সন্তানের জন্মের পর, পরিবার সামলে তিনি ফের টেলিভিশনের পর্দায় হাজির হবেন বলে অনুরাগীদের অশ্বস্ত করেন কপিল। প্রসঙ্গত, ২০১৮ সালে গিনির সঙ্গে বিয়ের পর ২০১৯-এ জন্ম হয় কপিলের মেয়ে আনায়রার।

আরও পড়ুন : টলি পাড়ায় দল বদলের হিড়িক, TMC থেকে BJP-তে হিরণ!

প্রসঙ্গত, ক্রুষ্ণা অভিষেক থেকে কিকু সারদা, ভারতী সিং কিংবা হালফিলের চিঙ্কি মিঙ্কি, প্রত্যেকে কপিল শর্মার শোয়ে হাজির হয়ে দর্শকদের হাসিতে মাতিয়ে রাখেন। অন্যদিকে কপিলের শোয়ে আপাতত বিচারকের আসনে দেখা যায় অর্চনা পূরণ সিংকে।

.