Salman Khan | Karan Johar: ‘কুছ কুছ হোতা হ্যায়’-র ২৫ বছর পর ফের একসঙ্গে, সলমানের জন্মদিনে বড় ঘোষণা করণের...

Karan Johar on Salman Khan: কে হবে আমান? চরিত্রের জন্য কোন অভিনেতাকেই খুঁজে পাচ্ছিলেন না করণ জোহর। যেহেতু ছবির হিরো শাহরুখ তাই আর কোনও হিরোই সেই ছবিতে অতিথি হতে রাজি হননি। করণকে সেই সময় রীতিমতো বাঁচিয়ে দিয়েছিলেন সলমান খান। একরাশ কৃতজ্ঞতা নিয়ে সেই গল্পই শেয়ার করেন করণ জোহর। পাশাপাশি জন্মদিনেই ২৫ বছর পর আরেক বড় ঘোষণা করলেন পরিচালক-প্রযোজক।

Updated By: Dec 27, 2023, 05:43 PM IST
Salman Khan | Karan Johar: ‘কুছ কুছ হোতা হ্যায়’-র ২৫ বছর পর ফের একসঙ্গে, সলমানের জন্মদিনে বড় ঘোষণা করণের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৭ ডিসেম্বর ২০২৩, ৫৯-এ পা দিলেন সলমান খান(Salman Khan)। বিগত তিন বছর ধরে বোন অর্পিতার মেয়ের সঙ্গে জন্মদিন শেয়ার করেন ‘মামা’ সলমান। এবছরও তার অন্যথা হয়নি। বুধবার মধ্যরাতেই পার্টিতে মাতেন মেগাস্টার। সলমানের পার্টিতে হাজির বিটাউনের তারকারা। তবে শুধু পার্টিতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও সলমানকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে যে শুভেচ্ছাবার্তায় সকলের চোখ আটকে গেছে, তা হল করণ জোহরের(Karan Johar) পোস্ট। সলমানের জন্মদিনে বড় ঘোষণা করলেন করণ।

আরও পড়ুন- Salman Khan's Birthday: ৫৯-এ পা, 'এলিজিবল ব্যাচেলর' ভাইজানকে ঘিরে বিতর্কের শেষ নেই!

করণ জোহরের প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। সকলেরই জানা, সেই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন সলমান খান। কেরিয়ারের শীর্ষে থাকার সময় কেন শাহরুখের ছবিতে অতিথি হিসাবে হাজির হতে রাজি হয়েছিলেন সলমান। তা নিয়েও চর্চ্চা কম হয়নি। এবার সলমানের জন্মদিনে সেই গল্পই শেয়ার করেন করণ জোহর। পাশাপাশি তিনি জানিয়ে দেন যে খুব শীঘ্রই আবারও প্রায় ২৫ বছর পর ফের এক হতে চলেছেন তাঁরা।

করণ লেখেন, ‘২৫ বছর আগে আমি একটা পার্টিতে ছিলাম। এক বিশাল তারকা আমার কাছে এসে জিজ্ঞেস করলেন, আমি কেন এক কোণায় দাঁড়িয়ে আছি। আমি তাঁকে বলেছিলাম যে আমি একটি রোলের জন্য বেশ কয়েকজন অভিনেতার কাছে গিয়েছিলাম কিন্তু বিনীতভাবে তাঁরা সেই রোল প্রত্যাখ্যান করেছেন। সুপারস্টারের বোন আমার খুব কাছের, তাই তিনি সদয়ভাবে বলেছিলেন যে, তাঁর বোন আমার চিত্রনাট্যের প্রশংসা করেছেন এবং পরের দিন আমার তাঁর সাথে দেখা করা উচিত, তাঁকে ছবিটি বর্ণনা করার জন্য।আমি স্বপ্নেও ভাবিনি যে আমি এমন একটা গল্পের সুযোগ পাব। আমি মনে মনে প্রার্থনা করতে করতে এবং এক অলৌকিক গভীর ইচ্ছা নিয়ে গিয়েছিলাম এবং চলচ্চিত্রের প্রথমার্ধ এমনভাবে বর্ণনা করেছিলাম যেন আমার জীবন ওটার উপর নির্ভর করছে’।

আরও পড়ুন- Ira Khan Wedding: শুরু প্রি-ওয়েডিং ইভেন্ট, মেয়ে আয়রার বিয়ে ঘিরে আবেগপ্রবণ আমির...

করণ আরও লেখেন, ‘তিনি ইন্টারভাল পয়েন্টে আমার দিকে তাকালেন (তখন আমার মনে হচ্ছিল আমি সাহারা মরুভূমিতে আছি এবং জলই আমাকে বাঁচিয়ে রাখতে পারে)। উনি দয়া করে আমাকে জল দিলেন এবং বললেন আমি আছি! আমি হতভম্ব হয়ে বললাম, আপনি দ্বিতীয়ার্ধে আছেন, আপনি তো তা শোনেননি?  তিনি বলেছিলেন, আমি তোমার বাবাকে ভালোবাসি এবং আমার বোন আমাকে মেরে ফেলবে যদি আমি এই সিনেমা না করি। আমি আলভিরা এবং আমার বাবার ভালো কাজের জন্য গভীরভাবে কৃতজ্ঞ যে আমার প্রথম ছবিতে আমি নিখুঁত আমন এবং সলমান খানকে পেয়েছি!’

করণ আরও লেখেন, ‘তারকাদের এই ধরনের ব্যবহার আর গল্প আজ আর হয় না! শুভ জন্মদিন সালমান! আপনাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রইল। ২৫ বছর পরে আমরা আবার বলার মতো একটি গল্প তৈরি করব আর বেশি কিছু বলব না। শুভেচ্ছা জন্মদিন।’ করণের বার্তাতেই স্পষ্ট দীর্ঘ ২৫ বছর পর আবারও একসঙ্গে ছবি করবেন তাঁরা।

আরও পড়ুন- Ankita Lokhande | Sushant Singh Rajput: অনুষ্কাকে চুম্বন, পরিণীতির সঙ্গে ঘনিষ্ঠতা, রেগে সুশান্তকে আঁচড়ে দেন অঙ্কিতা...

জানা যাচ্ছে যে ছবির পরিচালক নন, প্রযোজনার দায়িত্বে থাকছেন করণ জোহর। ছবির নাম ‘দ্য বুল’। ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন সলমান, পরিচালক বিষ্ণুবর্ধন। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে এই ছবি। সলমান খানকে দেখা যাবে আধাসামরিক আধিকারিকের চরিত্রে। মালদ্বীপের মালেতে ১৯৮৮ সালের সন্ত্রাসী হামলার ঘটনাবলীই উঠে আসবে চিত্রনাট্যে। ২০২৪ সালের ফেব্রুয়ারিতে ছবিটির শুটিং শুরু হবে বলে শোনা যায়। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে এই ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.