Lee Sun-kyun Death: অবসাদ থেকেই এই সিদ্ধান্ত! অস্কারজয়ী প্যারাসাইট অভিনেতার রহস্য মৃত্যু...

Lee Sun-kyun: দক্ষিণ কোরিয়ার সোলে, অভিনেতা লি সান কিউন-এর নিজের গাড়ির মধ্য়েই মিলল তাঁর মৃত দেহ। হঠাৎ করেই এমন রহস্য মৃত্যুতে বিস্মিত তাঁর অনুরাগীরা।

Updated By: Dec 27, 2023, 01:34 PM IST
Lee Sun-kyun Death: অবসাদ থেকেই এই সিদ্ধান্ত! অস্কারজয়ী প্যারাসাইট অভিনেতার রহস্য মৃত্যু...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: দক্ষিণ কোরিয়ার বিখ্যাত অভিনেতা লি সান কিউন-এর রহস্য মৃত্যু। দক্ষিণ কোরিয়ার সোলে, অভিনেতার নিজের গাড়ির মধ্য়েই মিলল তাঁর মৃত দেহ। প্যারাসাইট ছবির জন্য পেয়েছিলেন অস্কার। শুধুমাত্র দক্ষিণ কোরিয়াই নয়, বিশ্বব্যাপী তাঁর অভিনয়ের জন্য তিনি ছিলেন জনপ্রিয়। হঠাৎ করেই এমন রহস্য মৃত্যুতে বিস্মিত তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: Salman Khan's Birthday: ৫৯-এ পা, 'এলিজিবল ব্য়াচেলর' ভাইজানকে ঘিরে বিতর্কের শেষ নেই!

একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে প্যারাসাইট-এ তাঁর চরিত্র, আন্তর্জাতিক স্তরে তাঁর জনপ্রিয়তা বাড়িয়েছে। সম্প্রতি মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তাঁর। বেশ কিছুদিন ধরে সেই নিয়েই বেশ বিরক্ত ছিলেন তিনি। এই ঘটনার পরেই তাঁর হাত থেকে ভালো ভালো সিনেমা হাত ছাড়া হতে শুরু করে। টেলিভিশন থেকেও ব্রাত্য করা হয় তাঁকে। এই সবের পরই অবসাদে ভুগতে শুরু করেন তিনি। অনুরাগীরা মনে করছেন এই কারণেই আত্মহত্যারর পথ বেছে নিয়েছেন তিনি।

এই বিষয়ে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘এত মানুষকে নিরাশ করার জন্য ক্ষমা প্রার্থনা করছি আমি। আমার পরিবারের কথা  ভেবে কষ্ট হচ্ছে, আমার জন্য যাদের এত যন্ত্রণা পেতে হচ্ছে। আমি সকলের কাছে ক্ষমা চাইছি।‘

আরও পড়ুন: Ustad Rashid Khan: সংকটমুক্ত না হলেও স্থিতিশীল, কেমন আছেন উস্তাদ রশিদ খান?

২০০৯ সালে অভিনেত্রী জিওন হাই জিন-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন লি। তাঁদের দুই পুত্রসন্তান আছে। কোরিয়ার এক সংবাদমাধ্যমের থেকে জানতে পারা যাচ্ছে, জিওন অর্থার অভিনেতার স্ত্রী, এভিনেতার মৃত্যুর আগেই পুলিসকে ফোন করে উদ্বেগ প্রকাশ করেছিলেন। কারণ লি নাকি একটি রহস্যজনক চিঠি লিখে বাড়ি থেকে বেড়িয়ে গিয়েছিলেন। আর পুলিসের সঙ্গে কথা বার্তার কিছুক্ষণ পরেই লি-এর দেহ উদ্ধার হয়।

লি অভিনীত একাধিক জনপ্রিয় ছবির মধ্য়ে আছে ‘পাস্তা’, ‘মাই মিস্টার’, ‘স্লিপ’, ‘এ হার্ড ডে’, ‘কিলিং রোম্যান্স’ এবং আরও অনেক ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.