সুশান্তের মৃত্যুর পর থেকে লাগাতার হুমকি, আক্রমণ, অপমান; ট্রোলারদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে করণ!

করণ জোহর নিজে কোনও মন্তব্য করেননি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 21, 2020, 05:51 PM IST
সুশান্তের মৃত্যুর পর থেকে লাগাতার হুমকি, আক্রমণ, অপমান; ট্রোলারদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে করণ!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থকেেই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক করণ জোহর। কফি উইথ করণ-এ আলিয়া, অনন্যাদের সামনে কেন সুশান্তকে অপমানিত করা হয় বলে প্রশ্ন তোলেন কেউ কেউ। আবার কেউ বলতে শুরু করেন, বলিউডের হাই প্রোফাইল বাড়ির সন্তানদের নিয়ে পরপর ছবি করে বি টাউনে স্বজনপোষণের ট্রেন্ড শুরু করেছেন করণ। সুশান্তের মতো একজন অভিনেতাকে সুযোগ না দিয়ে করণ জোহর স্বজনপোষণের অনন্য উদাহরণ তৈরি করেছেন বলেও অনেকে আক্রমণ করতে শুরু করেন পরিচালককে। এমনকী, করণের পাশাপাশি তাঁর দুই সন্তান এবং মাকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। যা নিয়ে করণ বিধ্বস্ত হয়ে পড়েন বলেও শোনা যায়।

আরও পড়ুন  : সাধের বাংলো মন্নতকে ঢেকেছেন প্লাস্টিক দিয়ে, শাহরুখ কেন এমন করেছেন জানেন!

সামাজিক মাধ্যমে একের পর এক আক্রমণের মুখে পড়ে অবশেষে ট্রেলারদের বিরুদ্ধে করণ জোহর সরব হচ্ছেন বলে খবর। রিপোর্টে প্রকাশ, অনলাইনে যাঁরা তাঁকে হুমকি দিচ্ছেন, আক্রমণ করছেন মাকে, দুই সন্তানকে, তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে হাঁটছেন করণ। এ বিষয়ে বেশ কয়েকজন আইনজীবীর সঙ্গেও করণ কথা বলেছেন। পাশাপাশি বেশ কয়েকজন প্রযুক্তি বিশেষজ্ঞর সঙ্গেও করণের কথা হয়েছে বলে খবর।

আরও পড়ুন  : নিজের জীবনকে কেন শেষ করে দিলেন সুশান্ত! কী বললেন বিদ্যা বালান

সুশান্তের মৃত্যুর পর থেকে কারা, কীভাবে করণ এবং তার পরিবারের সম্মানহানি করছে, সে বিষয়ে খোঁজ নিয়ে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানা যাচ্ছে। করণ জোহরের ঘনিষ্ঠ মহলের তরফে ওই খবর পাওয়া গেলেও, পরিচালক নিজে এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।