ফেরাতে পারেননি আলিয়ার ডাক, মহেশ ভাট-কন্যার আমন্ত্রণে হাজির হয়েই অশ্লীল কটাক্ষের মুখে করণ

জোর গুঞ্জন শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 13, 2020, 10:36 AM IST
ফেরাতে পারেননি আলিয়ার ডাক, মহেশ ভাট-কন্যার আমন্ত্রণে হাজির হয়েই অশ্লীল কটাক্ষের মুখে করণ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রণবীর এবং আলিয়াকে কোনওভাবে না বলতে পারেননি। সেই কারণে অনেক ভেবেচিন্তে তবেই নীতু কাপুরের জন্মদিনে হাজির হন করণ জোহর। কিন্তু নীতুর জন্মদিনে তাঁর ছবি প্রকাশ্য উঠে আসতেই নেটিজেনদের একাংশের ফের জোর সমালোচনার মুখে পড়ে যান কেজো।

আরও পড়ুন : 'তুমি কি ভার্জিন?' বাবার মুখে প্রশ্ন শুনে হতবাক অভিনেত্রী-কন্যা

রিপোর্টে প্রকাশ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বাড়িতে নিজেকে বন্ধ করে ফেলেন করণ জোহর। সুশান্তর মৃত্য়ুর পর তাঁর বিরুদ্ধে যখন নেটিজেনদের একাংশ ক্ষোভে ফুঁসে উঠতে শুরু করে, সেই সময় নিজেকে ঘরের মধ্য়ে বন্ধ করে ফেলেন করণ। এমনকী, তিনি মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। এসবের মধ্যেই নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে করণ যখন হাজির হন, ফের তাঁকে উদ্দেশ্য করে কটাক্ষ করতে শুরু করেন করেন নেট জনতার একাংশ।

আরও পড়ুন : কেমন আছেন জয়া, ঐশ্বর্য, আরাধ্যা, রিপোর্ট এল বচ্চন বাড়ির ৩ জনের

জানা যায়, ঋষি কাপুরের মৃত্যুর পর জন্মদিনের কোনও অনুষ্ঠান চাইছিলেন না নীতু কাপুর। কিন্তু রণবীর কাপুর এবং রিদ্ধিমা কাপুর মায়ের জন্মদিনে ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করেন। ওই অনুষ্ঠানে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের আমন্ত্রণ ফেরাতে পারেননি করণ। আলিয়া এবং রণবীরের ডাকে সাড়া দিয়েই নীতুর জন্মদিনের ছোট্ট ঘরোয়া অনুষ্ঠানে হাজির হন করণ জোহর। এরপরই করণের ছবি দেখে ফের নতুন করে আক্রমণ এবং কটাক্ষ করতে শুরু করেন সুশ্ন্ত অনুগামীরা।