এআইবি-এর সমালোচনায় আমির, মিস্টার পারফেকসনিস্টকে পাল্টা আক্রমণ করণ জোহারের বন্ধু তরুণ মানসুখানির

Updated By: Feb 12, 2015, 04:13 PM IST
 এআইবি-এর সমালোচনায় আমির, মিস্টার পারফেকসনিস্টকে পাল্টা আক্রমণ করণ জোহারের বন্ধু তরুণ মানসুখানির

ওয়েব ডেস্ক: এআইবি বিতর্কে এবার নাম জড়াল আমির খানের। এমনিতেই চাঁচাছোলা মন্তব্যবের  জন্য চিরকালই বলিউডের বহু হু'জ হুদের চক্ষুশূল তিনি। শুধু  সোজাসাপ্টা কথাই নয়, তাঁর মতামত যতই অন্যদের ভ্রূর উর্দ্ধগামীতার কারণ হোক না কেন, নিজের অবস্থান থেকে কোনও অবস্থাতেই সরে আসেন না মিস্টার পারফেকসনিস্ট। কিন্তু এই বার বিতর্কিত এআইবি-এর সরাসরি বিরোধীতা করে করণ জোহারের বন্ধু, দোস্তানার পরিচালক তরুণ মানসুখানির তীব্র সমালোচনার মুখে পড়লেন আমির।

টুইট করে তরুণ মানসুখানি আমিরকে সরাসরি বলেছেন অন্যের দিকে আঙুল তোলার আগে আমিরের উচিৎ নিজেকে দায়িত্বশীল সেলিব্রিটি রূপে প্রমাণ করা। তাঁর টুইটে আমিরকে লেখা একটি খোলা চিঠিও শেয়ার করেছেন টিনসেল টাউনের এই পরিচালক।

এআইবি-এর বিতর্কিত রোস্ট নক আউট শোকে 'ভায়োলেন্ট' বলেছিলেন আমির। তাঁর মতে কৌতূকের নামে এই শোয়ে যা হয়েছে তা এক কথায় হিংস্রতার নামান্তর। এই শো অংশগ্রহণ করার জন্য  তিন বলিউডি তারকা করণ জোহার, রণবীর সিং ও অর্জুন কাপুরেরও সমালোচনা করেছিলেন তিনি। এই শোতে উপস্থিত দর্শকদের দায়িত্বশীলতা নিয়েও প্রশ্ন তুলে ছিলেন আমির। তাঁর এই মন্তব্যের পর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নয়া এক বিতর্ক জন্ম হয়। এক দল যখন আমিরের মন্তব্যের সমর্থনে গলা ফাটিয়েছে অন্য এক দল সরাসরি তাঁকে ভণ্ড বলতেও পিছপা হয়নি।  

আমিরের প্রযোজিত ছবি 'ডেলহি বেলি'-তে যে পরিমাণে যৌনতা ও বিতর্কিত সংলাপ ছিল সমালোচকরা এবার আমিরের বিরোধীতা করার  জন্য তাকেই অস্ত্র করেছেন। 

.