প্রথমবার আমির-ঐশ্বর্য্য জুটি পর্দায় আনছেন করণ জোহর

দুজনেই বলিউডে কাজ করছেন বহু বছর। প্রায় সব প্রথম সারির তারকাদের সঙ্গে জুটি বাঁধলেও আমির খান, ঐশ্বর্য্য রাই বচ্চনকে পর্দায় একসঙ্গে দেখা যায়নি কখনও। আমিরের মেলা ছবিতে ঐশ্বর্য্য ছোট্ট ভূমিকায় অভিনয় করলেও জুটি বাঁধেননি কখনই। এবার সেই কাজটাই করতে চলেছেন করণ জোহর।

Updated By: Nov 11, 2014, 12:02 AM IST
প্রথমবার আমির-ঐশ্বর্য্য জুটি পর্দায় আনছেন করণ জোহর

ওয়েব ডেস্ক: দুজনেই বলিউডে কাজ করছেন বহু বছর। প্রায় সব প্রথম সারির তারকাদের সঙ্গে জুটি বাঁধলেও আমির খান, ঐশ্বর্য্য রাই বচ্চনকে পর্দায় একসঙ্গে দেখা যায়নি কখনও। আমিরের মেলা ছবিতে ঐশ্বর্য্য ছোট্ট ভূমিকায় অভিনয় করলেও জুটি বাঁধেননি কখনই। এবার সেই কাজটাই করতে চলেছেন করণ জোহর।

নিজের আগামী তিনটি ছবিতে অক্ষয়, সলমন ও আমিরকে নিয়েছেন করণ। ব্রাদার্স ছবিতে অভিনয় করছেন অক্ষয়, শুদ্ধিতে সলমন। আমিরের ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে আমিরের বিপরীতে অভিনয়ের জন্য ঐশ্বর্য্যকে প্রস্তাব দিয়েছেন করণ। এর আগে অ্যাশকে দোস্তানা ছবির প্রস্তাব দিয়েছিলেন করণ। কিন্তু অ্যাশের বক্তব্য ছিল যেই ছবিতে অভিষেক রয়েছেন সেই ছবিতে ববি দেওলের সঙ্গে তাঁর জুটি মেনে নেবে না দর্শক।

সঞ্জয় গুপ্তার ছবি জযবা দিয়ে প্রায় ৪ বছর পর অভিনয়ে ফিরছেন ঐশ্বর্য্য। গত ১ নভেম্বর জন্মদিনের দিন জানিয়েছিলেন হাতে রয়েছে আরও বেশ কিছু ছবি। আপাতত পর্দায় আমির-ঐশ্বর্য্য জুটির রসায়ন দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

 

.