তিন বছরের চুক্তি, Saif-Kareena তাঁদের পুরনো ফ্ল্যাট কত টাকায় ভাড়া দিলেন জানেন?

সম্প্রতি তারকা দম্পতির নতুন ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠেও এসেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 17, 2021, 06:06 PM IST
তিন বছরের চুক্তি, Saif-Kareena তাঁদের পুরনো ফ্ল্যাট কত টাকায় ভাড়া দিলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় সন্তান জন্মের আগেই পুরনো ফ্ল্যাট ছেড়ে কিছুটা দূরেই নতুন ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছেন সইফ-করিনা (Saif Ali Khan-Kareena Kapoor)। যদিও থাকার সুবিধার্থে নতুন ফ্ল্যাটকেও একই রকমভাবে সাজিয়ে তুলেছেন বেবো। সম্প্রতি তারকা দম্পতির নতুন ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠেও এসেছে।

কিন্তু এখন প্রশ্ন বান্দ্রার 'ফরচুন হাইটস' অ্যাপার্টমেন্টে পুরনো ফ্ল্যাটটি কী করলেন সইফ-করিনা (Saif Ali Khan-Kareena Kapoor)? তবে কি সেটি বিক্রি করলেন? নাকি খালিই পড়ে রয়েছে সেই ফ্ল্যাট? মানি কন্ট্রোলের প্রতিবেদনে থেকে জানা যাচ্ছে, সইফ-করিনা তাঁদের পুরনো ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন। গিলিটি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি নামে একটি ফার্ম সেটি ভাড়া নিয়েছে। জানা যাচ্ছে, চুক্তি অনুসারে ৩ বছরের জন্য (২০২১-র ১৯ অগস্ট থেকে ২০২৪ পর্যন্ত) ফ্ল্যাটটি ভাড়া দেওয়া হয়েছে।

আরও পড়ুন-হাতে পানীয়র গ্লাস হাতে Sonam-র সঙ্গে মিলে ছোট মেয়ের বিয়েতে জমিয়ে নাচ Anil Kapoor-র

চুক্তি অনুসারে প্রথম বছরের জন্য মাসিক ৩.৫ লক্ষ টাকা, দ্বিতীয় বছরের জন্য মাসিক ৩.৬৭ লক্ষ টাকা এবং শেষ বছরের জন্য ৩.৮৭ লক্ষ টাকা করে ভাড়া পাবেন। ভাড়া ছাড়াও ১৫ লক্ষ টাকার নিরাপত্তা আমানত জমা রাখতে হবে গিলিটি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি নামক সংস্থাকে। সইফ-করিনা (Saif Ali Khan-Kareena Kapoor)র 'ফরচুন হাইটস'-র পুরনো ফ্ল্যাটের সঙ্গে রয়েছে ১৫ বর্গফুটের গাড়ি পার্কিংয়ের জায়গা। 

জানা যাচ্ছে, সইফ-করিনা (Saif Ali Khan-Kareena Kapoor)র 'ফরচুন হাইটস'-র ফ্ল্যাটটি কিনেছিলেন ১২ থেকে ১৪ কোটি টাকা। এর সঙ্গে ৩৪,৫০০ টাকার স্ট্যাম্প ডিউটি ​​এবং ১০০০ টাকার রেজিস্ট্রেশন ফি প্রদান করা হয়েছিল। প্রসঙ্গত, তারকা দম্পতি নতুন যে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে স্থানান্তরিত হয়েছেন, তার নকশা অবিকল পুরনো ফ্ল্যাটের ধাঁচে তৈরি। তবে এটি পুরনোর বাড়ির তুলনায় অনেক বড়। যেটি সাজিয়েছেন ইন্টিরিয়র ডিজাইনার দর্শিনী শাহ। সেখানে রয়েছে সুন্দর ছাদ, একটি সুইমিং পুল, বড় বারান্দা, খোলা জায়গা, টেরেস, বাচ্চাদের জন্য নার্সারি, তৈমুরের জন্য নিজস্ব জায়গায়, সকলের আলাদা আলাদা ঘর। প্রসঙ্গ, এই মুহূর্তে সইফ-করিনা মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.