সইফের এই স্বভাবই না-পসন্দ করিনা, বলেই ফেললেন বেবো

সাধারণ দম্পতিদের মতোই সময় কাটান সইফ-করিনা, জানালেন বেবো। 

Updated By: Sep 22, 2019, 04:45 PM IST
সইফের এই স্বভাবই না-পসন্দ করিনা, বলেই ফেললেন বেবো

নিজস্ব প্রতিবেদন : মানুষ মাত্রেই তার কিছু বিশেষ স্বভাব থাকে যা তাঁকে অন্য সবার থেকে আলাদা করে। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে এই স্বভাবগুলিই পরস্পর আপন করে নেন। তবুও স্বামী বা স্ত্রীয়ের এমন কিছু স্বভাব থাকতে পারে যা অপর জনের পছন্দ নাও হতে পারে। আর সেই দিক দিয়ে যে সেলেব জুটিরাও ব্যাতিক্রম নন। সম্প্রতি, নিজেদের অন্দরমহলের খুঁটিনাটির বিষয়ে খোলসা করলেন করিনা কাপুর। সেলেব নয়, সাধারণ দম্পতিদের মতোই সময় কাটান সইফ-করিনা, জানালেন বেবো। 

বাড়িতে থাকলে কীভাবে সন্ধ্যা কাটান সইফ-করিনা? "সইফ খুব একটা পার্টিতে যেতে পছন্দ করে না। বাড়িতে আমার আর তৈমুরের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করে সইফ", বললেন করিনা। বেবো জানান, বাড়িতে থাকলে সইফের প্রথম পছন্দ বই পড়া। তাতে কখনও কখনও সঙ্গী হন করিনাও। বেবো বলেন, "কখনও সইফ নিজেই ঢুকে যান রান্নাঘরে, টুকটাক রান্না করে। আমার আশেপাশে তৈমুর খেলে বেড়ায়।" করিনা জানান, বাড়িতে থাকলে ৮টা-সাড়ে ৮টার মধ্যেই খাওয়া-দাওয়া সেরে নেন তাঁরা। 

আরও পড়ুন-'কদম কদম বাড়ায়ে যা' ইন্ডিয়ান ন্যাশনাল আর্মির এই গান শুনুন ঈশান মিত্রর গলায়

এর পরেই করিনার কাছে জানতে চাওয়া হয় যে সইফের কোন অভ্যাস তাঁর একদমই পছন্দ নয়। মজার ছলে করিনা বললেন, "সইফ সব কথাতেই প্রথমে কিছু না ভেবেই না করে দেয়।" বিষয়টি আরও ব্যাখ্যা করে বেবো বলেন, "আমি হয়তো জিজ্ঞাসা করলাম, কোথাও ঘুরতে যাওয়া যায় কি না, সঙ্গে সঙ্গে সইফের উত্তর হবে 'না'।" অবশ্য পরে সইফ ভেবে-চিন্তেই উত্তর দেন। হ্যাঁ-ই বলেন বেশিরভাগ সময়ে। তবে কথায় কথায় না ভেবেই সইফের এই না বলে দেওয়ার অভ্যাসই না-পসন্দ করিনার। 

আরও পড়ুন-প্রিয়াঙ্কা নেই, স্মার্টফোনে কোন মহিলার সঙ্গে ব্যস্ত নিক জোনাস? ফাঁস হল ভিডিয়ো...

.