বিরক্ত করিনা, ছেলেকে নিয়ে নিলেন বড় সিদ্ধান্ত?

দেশে হোক কিংবা বিদেশে, সব জায়গাতেই তৈমুরের ছবি নিয়ে সরগরম হয়ে ওঠে সোশ্যাল সাইট। 

Updated By: Sep 23, 2019, 05:36 PM IST
বিরক্ত করিনা, ছেলেকে নিয়ে নিলেন বড় সিদ্ধান্ত?

নিজস্ব প্রতিবেদন: জন্মের পর থেকেই বার বার ক্যামেরার সামনে আসতে শুরু করে ছেলের ছবি। এরপর থেকে তৈমুরের প্লে স্কুলে যাওয়া থেকে শুরু করে পতৌদি রাজপ্রসাদ, সব জায়গাতেই তৈমুরকে দেখে পাপারাতজির ক্যামেরা ঝলসে উঠতে শুরু করে। সে দেশে হোক কিংবা বিদেশে, সব জায়গাতেই তৈমুরের ছবি নিয়ে সরগরম হয়ে ওঠে সোশ্যাল সাইট। সেই কারণেই এবার সইফ, করিনা কি সিদ্ধান্ত নিচ্ছেন জানেন! 

আরও পড়ুন : মা হলেন, প্রসবের সময়ের ছবি শেয়ার করলেন অভিনেত্রী, ভাইরাল হল মুহূর্তে
সম্প্রতি করিনা জানান, তৈমুরকে তাঁরা বোর্ডিং স্কুলে পাঠাবেন। সইফ এবং তিনি সব সময় ব্যস্ত থাকেন। কখনও সিনেমার শ্যুটিংয়ের জন্য আবার কখনও বিজ্ঞাপন কিংবা রিয়েলিটি শোয়ের জন্য। ফলে তৈমুরকে তাঁরা বেশি সময় দিতে পারেন না। এসবের পাশাপাশি রয়েছে, তৈমুরকে নিয়ে সব সময় পাপারাতজির সচেতনতা। ফলে বাড়ির বাইরে বেরোলেই তৈমুরকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। অত্যধিক ক্যামেরার নজরদারি তৈমুরের শৈশব ক্ষতিগ্রস্ত হচ্ছে বলেও অভিযোগ করেন সইফ-করিনা। এসবের জন্যই তাঁরা তৈমুরকে বোর্ডিং স্কুলে দিতে চান বলে স্পষ্ট জানান নবাব-বেগম।

আরও পড়ুন : ভিন্ন ধর্মে সম্পর্কে জড়ানোয় পরিবারের হেনস্থার অভিযোগ, এবার কী করলেন হৃত্বিকের দিদি!
তবে শুধু দেশের ভিতরেই নয়, বিদেশে গেলেও নিস্তার পায় না করিনা-পুত্র। সেখানেও সইফ,করিনার ভক্তরা তৈমুরকে দেখে তাকে ক্যামেরা বন্দি করতে শুরু করে। বিদেশে ঘুরতে গিয়ে যাতে তৈমুরকে সব সময় ক্যামেরা বন্দি করা না হয়, তার জন্য একাধিকবার আবেদন করেন সইফ আলি খান। সেই খবর প্রকাশ্যে আসতে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।                                          

.