৪০ হাজারের টি-শার্ট পরে জিমে বেবো বেগম!

 করিনার এই গুচি ব্রান্ডের টি-শার্টটিই করিনা তাঁর জন্মদিনে পরেছিলেন...

Updated By: Nov 27, 2018, 04:29 PM IST
৪০ হাজারের টি-শার্ট পরে জিমে বেবো বেগম!

নিজস্ব প্রতিবেদন: সাধারণত ছিমছাম ক্যাজুয়্যাল আউটফিটেই দেখা যায় বেগমজান করিনা কাপুর খানকে। তবে করিনার পোশাক দেখতে যতই ক্যাজুয়াল হোক না কেন, দামটা কিন্তু মোটেও তেমন ক্যাজুয়াল নয়। সম্প্রতি, একটি কোনও পার্টি হোক কিংবা জিম, প্রায়ই ইটালিয়ান ফ্যাশান ব্রান্ড গুচির শার্ট কিংবা টি-শার্ট পরতে দেখা যায় বেবোকে। করিনার এই গুচি ব্রান্ডের টি-শার্ট গুলির দাম শুনলে আপনিও আঁতকে উঠবেন।  

পার্টিতে দামি পোশাক, তবুও ঠিক আছে, কিন্তু তাবলে জিমেও এমন দামি পোশাক পরে যাওয়ার কথা আমরা হয়ত ভাবতেও পারি না। মঙ্গলবার সকালেই জিমে যাওয়ার সময় করিনাকে একটি টি-শার্ট পরে যেতে দেখা যায়। যেটি কিনা করিনাকে গত বছর তাঁর জন্মদিনের পার্টিতে পরতে দেখা গিয়েছিল। করিনার এই টি-শার্টের দাম কত জানেন?

এর দাম প্রায় ৪০ হাজার টাকা। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই দামের পোশাক পরেই জিমে যেতে দেখা যায় করিনাকে। টি-শার্টের সঙ্গে করিনাকে কালো লেগিংস পরতে দেখা যায়। তবে জিম হোক কিংবা পার্টি, করিনা সবসময়ই স্টাইলিশ থাকতেই পছন্দ করেন।

আরও পড়ুন-তৈমুরের পুতুল উপহার পেয়ে আহ্লাদিত সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে অবশ্য এই প্রথম নয় এর আগেও গুচি ব্রান্ডের বিভিন্ন পোশাক পরতে দেখা গিয়েছে করিনাকে।

জানা গিয়েছে, করিনার পরনের এই শার্টটির দাম ১,৪০০ মার্কিন ডলার। যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ৯০,৪২৭ টাকা। বিশ্বাস না হলে নিজেই দেখুন...

আরও পড়ুন-প্রিয়াঙ্কাকে ঘরণী করতে হিন্দু রীতিতেই আচার পালন করবেন নিক, বসবেন পুজোতেও

মুম্বই এয়ারপোর্টে হালকা আকাশি রঙের সমুদ্র সৈকতের ছবি আঁকা একটা টি-শার্ট ও হলুদ টি-শার্ট পরতে দেখা গিয়েছিল বেবোকে। জানা যায় যার দাম যথাক্রমে ২৫ হাজার ও ৩৫ হাজার টাকা।

আরও পড়ুন-জন্মদিনে মায়ের আদুরে সুস্মিতা, সেলিব্রেশন দুই মেয়ে ও প্রেমিকের সঙ্গেও

 

ভাবুন একবার, আমাদের পকেটে ৩৫ থেকে ৪০ হাজার টাকা থাকলে হয়তো আমরা ভালো কোনও জায়গায় ঘুরতে যেতে পছন্দ করব। তবে এমন দাম দিয়ে টি-শার্ট কেন বেবো বেগমের পক্ষেই হয়ত সম্ভব।

আরও পড়ুন-সৌন্দর্যে বলি ডিভাদের হার মানাবেন রণবীর সিংয়ের বোন ঋতিকা!

.