হৃত্বিকের সঙ্গে সম্পর্ক! মুখ খুললেন করিনা

কঙ্গনা রানাউতের সঙ্গেও নাকি এক সময় সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 27, 2020, 04:23 PM IST
হৃত্বিকের সঙ্গে সম্পর্ক! মুখ খুললেন করিনা

নিজস্ব প্রতিবেদন : ম্যায় প্রেম কি দিওয়ানি হু মুক্তি পাওয়ার পর থেকেই তাঁদের নিয়ে বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়। ২০০০ সালে বলিউডের অন্য়তম হটেস্ট জুটি বলা হত তাঁদের। বুঝতেই পারছেন, হৃত্বিক রোশন এবং করিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে। ম্যায়  প্রেম কি দিওয়ানি হু-এর পাশপাশি মুঝসে দোস্তি করোগি, কভি খুশি কভি গম কিংবা ইয়াদে, পরপর বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। বক্স অফিসে যখন তাঁদের একের পর এক সিনেমায় দেখা যায়, সেই সময় তাঁদের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেন।

আরও পড়ুন : করোনা ভাইরাসের ওষুধ খুঁজে পেলেন সুস্মিতা সেন!
সিমি গ্রেওয়ালের একটি পুরনো সাক্ষাতকারে হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন করিনা কাপুর। ওই সময় তিনি বলেন, লোকে তাঁদের নিয়ে অনেক কথাই বলেন কিন্তু তাতে কিছু যায় আসে না। তাঁর খুব ভাল বন্ধু হলেন হৃত্বিক রোশন। তাই তাঁদের নিয়ে কেউ কোনও মন্তব্য করলে, তিনি ওসব নিয়ে মাথা ঘামান না। শুধু তাই নয়, যদি কারও নামের সঙ্গে সেলেব ট্যাগ জুড়ে যায়, তাহলে প্রতিদিনের এই ধরনের গুঞ্জন ভাল, ডালের মতো হয়ে যায় বলেও মন্তব্য করতে শোনা যায় কাপুর-কন্যাকে।

আরও পড়ুন : বাড়িতে বন্দি জিতু-নবনিতা, কী করছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি দেখুন
প্রসঙ্গত, ম্যায় প্রমে কি দিওয়ানি হু-এর পর করিনার সঙ্গে হৃত্বিকের পাশাপাশি তাঁর বাড়ির লোকের সম্পর্কও ভাল হয়ে উঠতে শুরু করে বলে শোনা যায়। কিন্তু হৃত্বিক বিবাহিত, সেই কারণেই তাঁর কাছ থেকে ক্রমশ দূরত্ব বজায় রেখে চলতে শুরু করেন করিনা। এমন কথাও শোনা যায় বি টাউনে। যদিও এসব গুঞ্জনের কোনও কিছুকেই পাত্তা দেননি করিনা।

আরও পড়ুন : মেয়ের জন্মের পর অবহেলা করছেন দত্তক সন্তানদের, বিস্ফোরক অভিযোগ জয়-মাহির বিরুদ্ধে
প্রসঙ্গত, ওই গুঞ্জনের পরই শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান করিনা কাপুর। দীর্ঘ কয়েক বছর লিভ ইন সম্পর্কেও তাঁরা ছিলেন বলে জানা যায়। যদিও শাহিদের সঙ্গে সেই সম্পর্ক স্থায়ী হয়নি করিনার। টশনের শ্যুটিংয়ের সময় সইফ আলি খানের প্রেমে পড়েন তিনি। তাঁর কয়েক বছরের মধ্যেই সইফের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

.