সারার জন্য সুশান্তকে এক্কেবারেই পছন্দ নয় করিনার! সৎ মেয়েকে বার্তা বেবোর

 আর এতেই নাকি আপত্তি করিনা কাপুর খানের।  

Updated By: Feb 20, 2019, 12:40 PM IST
সারার জন্য সুশান্তকে এক্কেবারেই পছন্দ নয় করিনার! সৎ মেয়েকে বার্তা বেবোর

নিজস্ব প্রতিবেদন: কার্তিক আরিয়ানের প্রতি সারার ভালোলাগার কথা সইফ কন্যা বহুবার জানিয়েছেন। তবে কার্তিক আরিয়ানের কাছে কোনও সদুত্তর পাননি। তবে এখন শোনা যাচ্ছে, সারা নাকি আজকাল তাঁর প্রথম ছবির নায়ক কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করছেন। আর এতেই নাকি আপত্তি করিনা কাপুর খানের।  

আজকাল বি-টাউনে সারা আলি খানের সিনেমার পাশাপাশি তাঁর লাভ লাইফও চর্চায় রয়েছে। শোনা যাচ্ছে, তিনি নাকি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন। বিশেষ করে সুশান্তের জন্মদিনের পার্টিতে সমস্ত ব্যস্ততা ফেলে সুশান্তের জন্য় কেক নিয়ে হাজির হওয়ার খবরে সরগরম ছিল বি-টাউন। আর এই খবর খুব স্বাভাবিকভাবেই গসিপ কুইন করিনার কানে পৌঁছে গিয়েছে। আর সম্প্রতি এবিষয়েই মুখ খুলেছেন করিনা। 

আরও পড়ুন-অগ্নিকাণ্ডের পর ফের খুলছে প্রিয়া সিনেমা, দর্শকদের জন্য থাকছে বিশেষ সিনেমা

করিনা বন্ধু অমৃতা অরোরার সঙ্গে একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন। সেখানেই সইফ কন্যা সারাকে তিনি কি কোনও উপদেশ দিতে চান কিনা তা জানতে চাওয়া হয়। এপ্রসঙ্গে করিনা বুদ্ধিমত্তার সঙ্গে সুশান্তের নাম না করে বলেন, সারা তাঁর প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন প্রেম না করেন। আর এই বিষয়টি তিনি খুব শীঘ্রই সারাকে বলবেন বলেও জানান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

যদিও এপ্রসঙ্গে সারা ও সুশান্ত কেউই মুখ খোলেননি। প্রসঙ্গত, সারা-সুশান্তের প্রথম ছবি কেদারনাথ বক্স অফিসে বেশ ভালো সারা ফেলেছে। শোনা যাচ্ছে। সারা ডেভিড ধাওয়ানের পরবর্তী ছবি কুলি নাম্বার ওয়ানের রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন। 

আরও পড়ুন-আরবাজের সঙ্গে বিচ্ছেদ ও সন্তানের উপর প্রভাব নিয়ে মুখ খুললেন মালাইকা

.