কেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন না সইফ-করিনা! কটাক্ষের মুখে সেলেব জুটি

সস্তায় প্রচার পেতে চাইছেন সইফ, করিনা, জোর সমালোচনা

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 1, 2020, 12:57 PM IST
কেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন না সইফ-করিনা! কটাক্ষের মুখে সেলেব জুটি

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের মোকাবিলা করতে এগিয়ে আসুন প্রত্যেকে। গোটা বিশ্ব জুড়ে এই মহামারীকে প্রতিরোধ করতে হবে। তার জন্য প্রয়োজন প্রত্যেকের সহযোগিতা। পাশাপাশি ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং আইএএইচভি-র মতো সংস্থায় অনুদান দিন। যাতে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করা যায় গোটা পৃথিবীকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই বার্তা দেন করিনা কাপুর খান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সইফ এবং তিনি একযোগে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং আইএএইচভি-তে অনুদান দিয়ে গোটা বিশ্বকে করোনা মুক্ত করতে আহ্বান জানান। করিনার ওই ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন : করোনা মোকাবিলায় ইউনিসেফ, গিভ ইন্ডিয়া, আইএএইচভি-তে দান করুন, আর্জি সইফ, করিনার

সইফ, করিনা কেন অনুদানের বিষয় নিয়ে ৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের নাম উল্লেখ করলেও, এড়িয়ে গেলেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের কথা! প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়ে কেন ভারতকে সাহায্য করছেন না, এমন প্রশ্নও করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন, ইউনিসেফ, গিভ ইন্ডিয়ার মতো সংস্থায় অনুদানের কথা বলে সস্তায় প্রচার পেতে চাইছেন সইফিনা-রা।

বলিউডের এই সেলেব জুটিকে কটাক্ষ করে কেউ বলতে শুরু করেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ সইফ-করিনা। সেই কারণেই তাঁরা এই বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন। যদিও কটাক্ষ ও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি সইফ আলি খান এবং করিনা কাপুর খান।

.