যাহ! Randhir Kapoor ভুল করে শেয়ার করে ফেললেন Kareena-র দ্বিতীয় সন্তানের ছবি

মায়ের মতো দেখতে নাকি বাবার মতো নাকি হুবহু তৈমুরের মতো? জানতে চায় অনেকেই।

Updated By: Apr 6, 2021, 10:27 AM IST
যাহ! Randhir Kapoor ভুল করে শেয়ার করে ফেললেন Kareena-র দ্বিতীয় সন্তানের ছবি

নিজস্ব প্রতিবেদন: বি-টাউন বেগম করিনা এবং সইফ সেভাবে প্রকাশ্যে আনেননি তাদের দ্বিতীয় সন্তানকে। লাইম লাইট থেকে ছোট ছেলেকে অনেকটাই দূরে রেখেছেন তাঁরা।  কিন্তু, অনুগামীরা করিনা সইফের দ্বিতীয় সন্তানকে যে একঝলক দেখার অপেক্ষায় রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। মায়ের মতো দেখতে নাকি বাবার মতো নাকি হুবহু তৈমুরের মতো? জানতে চায় অনেকেই।

কিন্তু ভুল করে বসলেন দাদু  Randhir Kapoor। ছোট নাতির আদুরে  ছবি শেয়ার করে ফেললেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে তৈমুরের ছোটবেলাকার ছবি। কোলাজ করে সেই ছবি এডিট করেছিলেন দাদু রণধীর। কীভাবে সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে গিয়েছে তা অবশ্য জানা নেই। কিন্তু সেটি যে ভুল করে হয়েছে তা বলাবাহুল্য কারণ, ছবিটি সেকেন্ডের মধ্যে ডিলিট করে দেওয়া হয়। কিন্তু চোখ এড়াতে পারেননি পাপারাজ্জিদের। 

প্রসঙ্গত, মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে করিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। করিনা দ্বিতীয়বার মা হওয়ার পর তাঁকে দেখতে হাসপাতালে হাজির হয়ে যায় গোটা কাপুর পরিবার। রণধীর কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিল, তাঁর সব বাচ্চাদের একইরকম মনে হয়। তবে বাড়ির খুদে সদস্যকে তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা করছেন বলে জানান রণধীর কাপুর।     

.