করিনার 'বেবিমুন'

একে পতৌদি খানদানের কুলবধূ। তায় আবার কাপুর ঐতিহ্যের রক্ত তাঁর ধমনীতে এবং টিনসেল টাউনের অন্যতম সফল ডিভা। তাই করিনা কাপুরের ব্যাপার তো সবসময়ই 'হটকে' হতেই হবে। সবাই যা করে থাকেন, তাই যদি 'বেগমজান'ও করেন তা কী করে সম্ভব! ঠিক সেই কারণেই সইফ পত্নী ঠিক করেছেন 'বেবিমুন' (পড়ুন, সন্তান প্রসব করা) সারবেন খোদ বিলেতে, রাণীর দেশে।

Updated By: Jul 24, 2016, 02:26 PM IST
করিনার 'বেবিমুন'

ওয়েব ডেস্ক: একে পতৌদি খানদানের কুলবধূ। তায় আবার কাপুর ঐতিহ্যের রক্ত তাঁর ধমনীতে এবং টিনসেল টাউনের অন্যতম সফল ডিভা। তাই করিনা কাপুরের ব্যাপার তো সবসময়ই 'হটকে' হতেই হবে। সবাই যা করে থাকেন, তাই যদি 'বেগমজান'ও করেন তা কী করে সম্ভব! ঠিক সেই কারণেই সইফ পত্নী ঠিক করেছেন 'বেবিমুন' (পড়ুন, সন্তান প্রসব করা) সারবেন খোদ বিলেতে, রাণীর দেশে।

আরও পড়ুন-বাপ্পি দা-কে নিয়ে তথ্যটা জানেন

আজ্ঞে হ্যাঁ, লণ্ডনেই যাচ্ছেন পতৌদি দম্পতি তাঁদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে। আর তার জন্য নাকি দায়ী ভারতীয় সংবাদ মাধ্যম। কিন্তু সংবাদ মাধ্যম কী করল আবার? জানা যাচ্ছে, করিনা সন্তান সম্ভবা হওয়া থেকেই নাকি 'অসম্ভব কৌতুহলী' ভারতীয় সংবাদ মাধ্যম এবং পাপারাত্জীরা। আর এই 'বাড়াবাড়ি'টাই না পসন্দ করিনার। আর তাই এই সিদ্ধান্ত।

সে যাই হোক, সংবাদ মাধ্যমের উপর 'ক্ষুব্ধ' হওয়ায়, সংবাদ মাধ্যম হিসাবে আমাদের একটু তো খারাপ লাগছেই। কিন্তু এই রাগ গলেও যাবে আমরা নিশ্চিত। তাই, বেবো ও তাঁর বেবির জন্য রইল চব্বিশ ঘন্টা ডট কমের তরফ থেকে এক আকাশ শুভেচ্ছা ও ভালবাসা।

আরও পড়ুন-কারা ডেলেভিনজনের বিস্ফোরক স্বীকারোক্তি