Irrfan Khan- Kartik Aaryan: ইরফানের জায়গায় এবার কার্তিক! বিশাল ভরদ্বাজের নতুন ছবির নাম জানেন?

 Arjun Ustara: এবার বিশাল ভরদ্বাজের ছবিতে ইরফান খানের বদলে জায়গা করে নিলেন কার্তিক আরিয়ান। এই ছবির নাম নিয়ে সকলেই উৎসুক।

Updated By: Mar 31, 2024, 04:07 PM IST
Irrfan Khan- Kartik Aaryan: ইরফানের জায়গায় এবার কার্তিক! বিশাল ভরদ্বাজের নতুন ছবির নাম জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বিশাল ভরদ্বাজের ছবিতে ইরফান খানের বদলে জায়গা করে নিলেন কার্তিক আরিয়ান। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এই ছবিতে প্রথমে প্রধান চরিত্রে থাকার কথা ছিল ইরফান খানের। কিন্তু অভিনেতার আকস্মিক মৃত্যুতে সেই স্থাণে এবার জায়গা করে নিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। চলতি বছরের শেষেই শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে এই ছবির নাম নিয়ে সকলেই উৎসুক।

আরও পড়ুন: Actor Death: পছন্দের বাইকই প্রাণ কাড়ল ২৭ বছরের জনপ্রিয় অভিনেতার, কীভাবে ঘটল এই দুর্ঘটনা?
জানতে পারা গেছে, এই ছবির নাম রাখা হয়েছে ‘অর্জুন উস্তারা’। কার্তিক আরিয়ান এবং বিশাল ভরদ্বাজ প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন। এই ছবির শ্যুটিং হবে গ্রীসে, সেখানেই ছবির বেশিরভাগ শ্যুটিং হবে বলে জানতে পারা গেছে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, 'বিশাল ভরদ্বাজ প্রাক-কোভিড সময়কালে একটি চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করছিলেন, তবে বিভিন্ন সমস্যার কারণে অতীতে প্রকল্পটি আটকে দেওয়া হয়েছিল। বহু বছর পর, এটি এখন কার্তিক আরিয়ানকে নিয়ে তৈরি হতে চলেছে, যে ভূমিকাটি একসময় ইরফান খানের অভিনয় করার কথা ছিল।'

প্রতিবেদনে আরও বলা হয়েছে, 'নির্মাতারা কার্তিকের ইমেজ এবং স্টারডমের সঙ্গে মানানসই হিসেবে গল্পে পরিবর্তন এনেছেন এবং ২০২৪ সালের দ্বিতীয়ার্ধে এটির শ্যুটিং শুরু করার জন্য প্রস্তুত তাঁরা। বিশাল এবং সাজিদ এই ছবির জন্য একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী খুঁজছেন'। বলা হচ্ছে যে ছবিতে কার্তিকের চরিত্রটি শক্তিশালী আবেগঘন এবং অ্যাকশন-প্যাকড হবে। গল্পটিতে প্রচুর অ্যাকশন রয়েছে এবং নির্মাতারা এটি ১৫০ কোটি টাকার বাজেটে তৈরি করার পরিকল্পনা করছেন।

আরও পড়ুন: Chance Perdomo Death:মাত্র ২৭-এই শেষ জীবন! পথ দুর্ঘটনায় মৃত্যু 'After'-খ্যাত অভিনেতার...

জানতে পারা গেছে, কার্তিক আরিয়ানও এই গ্যাংস্টার কাহিনীতে একটি অ্যাকশন-প্যাকড চরিত্রে অভিনয় করার জন্য বেশ উত্তেজিত এবং মে থেকে প্রস্তুতি শুরু করবেন। যদিও এই খবরটি এখনও আনুষ্ঠানিকভাবে নির্মাতা বা অভিনেতার পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.