Katrina-Vicky: একসঙ্গে কখনও অভিনয় করেননি, কোথা থেকে শুরু ভিকি-ক্যাটের প্রেম কাহিনি?

৯ ডিসেম্বর বিয়ে করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

Updated By: Dec 6, 2021, 04:46 PM IST
Katrina-Vicky: একসঙ্গে কখনও অভিনয় করেননি, কোথা থেকে শুরু ভিকি-ক্যাটের প্রেম কাহিনি?

নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশলের(Vicky Kaushal) বিয়ে এখন টক অফ দ্য টাউন। ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই দুই তারকা। তা প্রায় সকলেই জানা। সোমবার সকাল থেকেই একে একে জয়পুর এয়ারপোর্টে ল্যান্ড করতে দেখা যায় বিয়ের অতিথিদের। রাজস্থানের (Rajasthan) এক দুর্গে বিয়ে করবেন তাঁরা। ইতিমধ্যেই সাজিয়ে ফেলা হয়েছে সেই দুর্গ। ৭ ও ৮ ডিসেম্বর মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। তাঁদের প্রেম নিয়ে কৌতুহলের শেষ নেই তাঁর ফ্যানেদের। 

ভিকি ও ক্যাটরিনা এখনও অবধি একটিও ছবিতে একসঙ্গে অভিনয় করেননি। তাহলে কোথা থেকে শুরু হল তাঁদের প্রেম কাহিনি? শোনা যায় পরোক্ষভাবে তাঁদের প্রেমের কান্ডারী করণ জোহর। করণের টিভি শো কফি উইফ করণ থেকে তাঁদের প্রেমের সূত্রপাত। ২০১৯ সালে এই শোয়ের একটি এপিসোডে অতিথি হিসাবে হাজির ছিলেন ক্যাটরিনা। সেখানে তাঁকে করণ জিগেস করেন যে,আগামী ছবিতে কার সঙ্গে অভিনয় করতে চান তিনি? এই প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেছিলেন ভিকি কৌশল। পাশাপাশি বলেছিলেন একসঙ্গে তাঁদের দুজনকে খুবই ভালো লাগবে। 

আরও পড়ুন: Sara Tendulkar: বয়ফ্রেন্ড শুভমন গিল নন, অন্য এক ব্যক্তির সঙ্গে ডেটে সারা, কে তিনি?

এরপর একটি পর্বে করণের অতিথি ছিলেন আয়ুষ্মান খুরাণা ও ভিকি কৌশল। তখন করণ ভিকিকে জানান যে ক্যাটরিনার ইচ্ছের কথা। সে কথা শোনা মাত্রই চমকে যান ভিকি ও অজ্ঞান হয়ে যাওয়ার অভিনয় করেন। বোঝাই যাচ্ছে করণেই শোই এই লাভস্টোরির কিউপিড। এরপর একটি চ্যাট শোয়ে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদেরকে। এছাড়াও কয়েকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্টেজে দেখা যায় ভিকি ক্যাটকে। 

তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি তাঁরা। স্টেজে ক্যাটরিনার সঙ্গে ফ্লার্ট করতে দেখা গেলেও কাজের বাইরে একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। তাঁদের এক বন্ধুর দিওয়ালি পার্টিতে প্রথম একসঙ্গে দেখা যায় ভিকি ও ক্যাটকে। এছাড়াও শেরশাহ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে একসঙ্গে হাজির হন তাঁরা। 

আরও পড়ুন: Model Rape Case: দুদিন ধরে হোটেলে গণধর্ষণের শিকার মডেল, আটক এক অভিযুক্ত

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)