Model Rape Case: দুদিন ধরে হোটেলে গণধর্ষণের শিকার মডেল, আটক এক অভিযুক্ত

গত ১ ও ২ ডিসেম্বর একটি হোটেলের রুমে নির্যাতিতাকে তালাবন্ধ করে রাখে অভিযুক্তরা। 

Updated By: Dec 6, 2021, 02:18 PM IST
Model Rape Case: দুদিন ধরে হোটেলে গণধর্ষণের শিকার মডেল, আটক এক অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: গণধর্ষণের শিকার ২৭ বছর বয়সী এক মডেল (Model)। ইতিমধ্যেই পুলিসের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা। থানায় দায়ের করেছেন অভিযোগ। মহিলার অভিযোগ, কাকনাদের এদাচিরায় অবস্থিত একটি হোটেলে সলিন, শামির ও আজমল নামের তিন ব্যক্তি তাঁকে গণধর্ষণ করেছে। কেরালার (Kerala) কোচিতে (Kochi) ঘটা এই গণধর্ষণের (Gangrape) খবরেই চাঞ্চল্য ছড়িয়েছে।

ঐ মডেল FIR-এ লিখেছেন যে, অভিযুক্তরা তাঁর পানীয়তে কিছু নেশাদ্রব্য মিশিয়েছিল এবং পরে তাঁকে একটি ঘরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ঐ তিন ব্যক্তি। সেইসময় অভিযুক্তরা তাঁর অনেক ভিডিও তৈরি করে এবং অভিযোগ করলে বা তাদের কথা না শুনলে সেইসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার হুমকি দেয় তারা। নির্যাতিতা মডেল মলপ্পুরমের বাসিন্দা। তাঁকে একটি কাজের জন্য কোচিতে ডেকে পাঠিয়েছিল অভিযুক্তরা। 

আরও পড়ুন: Kacha Badam Viral Song: কপিরাইটের টাকা থেকে বঞ্চিত, বাদাম নিয়ে নয়া গান ভুবন বাদ্যকরের, দেখুন ভিডিও

স্থানীয় পুলিসের তরফ থেকে জানানো হয়, অভিযুক্ত তিনজনই ওই মডেলের পরিচিত। যারা গত ১ ও ২ ডিসেম্বর তাঁকে গণধর্ষণ করে বলে অভিযোগ। ঐ মডেলকে হোটেলে ডাকেন সলিন নামে এক অভিযুক্ত। মডেলের অভিযোগের ভিত্তিতে পুলিস শীঘ্রই গ্রেফতার করে একজন অভিযুক্তকে। মামলার তদন্তকারী অফিসার জানান, তিনি নির্যাতিতাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করেন ও তাঁর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। একই সঙ্গে হোটেলের মালিককেও জিজ্ঞাসাবাদ করেছেন তিনি। তবে এই মামলায় FIR দায়ের হওয়ার পর থেকেই দুই অভিযুক্ত শামির ও আজমল পলাতক, তাদের খোঁজে অভিযান চালাচ্ছে পুলিস।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)