রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ কি জীবন বদলে দিয়েছে? মুখ খুললেন ক্যাটরিনা

কোনও মিল নেই বলে স্পষ্ট জানান অভিনেত্রী 

Updated By: Dec 28, 2018, 12:28 PM IST
 রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ কি জীবন বদলে দিয়েছে? মুখ খুললেন ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন : 'জিরো'-তে যেভাবে ক্যাটরিনার চরিত্রকে আঁকা হয়েছে, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর বাস্তবে কি সেই একই অবস্থা হয় বলিউড অভিনেত্রীর? শাহরুখ খানের সিনেমা 'জিরো' মুক্তি পাওয়ার পর ক্যাটরিনা কাইফ (সিনেমায় ববিতা)-এর চরিত্র দেখে এমনই গুঞ্জন শুরু হয় বি টাউনের আনাচে কানাচে। দর্শকদের মধ্যেও ক্যাটের চরিত্র নিয়ে আলোচনার অন্ত ছিল না। কিন্তু, এবার সেই কৌতুহলের নিরসন করলেন স্বয়ং বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : থানায় গড়াল ঝগড়া, 'কৃষ্ণকলি'-র শ্যামার বাস্তবের সংসারে কি ফাটল ধরল?
তিনি বলেন, সিনেমার পর্দায় অর্থাত 'জিরো'-তে যেভাবে তাঁর চরিত্রকে আঁকা হয়েছে, তার সঙ্গে বাস্তব জীবনের কোনও মিল নেই। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ক্রমাগত তিনি নিজেকে সামলে নিয়েছেন। ঘুরে দাঁড়িয়েছেন। কিন্তু, সিনেমায় দেখানো হয়েছে, বিচ্ছেদের পর ববিতা যেন ভেঙে পড়েছেন। এবং মত্ত অবস্থায় যা খুশি তাই করে বেড়াচ্ছেন। এটা কখনও তাঁর চরিত্রের সঙ্গে মেলে না। তাই, 'জিরো'-র ববিতার সঙ্গে বাস্তবের ক্যাটরিনা কাইফের মিল খোঁজা একেবারেই অযৌতিক বলেও স্পষ্ট জানান বলিউড অভিনেত্রী।
সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, রণবীরের সঙ্গে সম্পর্কের ছেদ তাঁর কাছে আশীর্বাদের মত। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন, তাঁর কেরিয়ারের ক্ষতি হচ্ছিল। তাই বিচ্ছেদ তাঁর কাছে যেন আশীর্বাদের মত বলেও মন্তব্য করেন ক্যাট।

আরও পড়ুন : গিনিকে বিয়ে, অদ্ভূত ভিডিও শেয়ার করলেন কপিল শর্মা, দেখুন
এদিকে ক্যাটরিনা কাইফের সঙ্গে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর আপাতত নতুন করে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিংয়ের সময় থেকেই নাকি আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্কের সূত্রপাত। শোনা যাচ্ছে, শিগগিরই নাকি তাঁরা বিয়েও করবেন। তবে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর সুস্থ হয়ে ফেরার পরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেবেন বলেও জানা গিয়েছে ঘনিষ্ঠ মহলের তরফে। শুধু তাই নয়, বিয়ে নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খুলতে এখনও দেখা যায়নি আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে।

.