close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যাটরিনাকে চুমু খেয়েছেন বলেই 'সৌভাগ্যবান' শাহরুখ!

প্রকাশ্যেই ওই মন্তব্য করেন ক্যাটরিনা 

Updated: Dec 13, 2018, 05:05 PM IST
ক্যাটরিনাকে চুমু খেয়েছেন বলেই 'সৌভাগ্যবান' শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন : 'যব তক হ্যায় জান'-এ শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। 'যব তক হ্যায় যান'-এর পর এবার 'জিরো'। ফের বলিউড বাদশার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। যেখানে শাহরুখ এবং ক্যাটরিনার সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মাও। প্রথমে টিজার, পরে ট্রেলর মুক্তি পাওয়ার পর এবার সামনে এল 'জিরো'-র আরও একটি গান 'হুসন পরচম'। যেখানে ফের ঝলসে ওঠেন ক্যাটরিনা কাইফ। 

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে 'ছেড়ে' চলে গেলেন নিক জোনাস?
'হুসন পরচম'-এর মুক্তির দিন সাংবাদিকদের মুখোমুখি হন ক্যাটরিনা। যেখানে শাহরুখের সঙ্গে অনস্ক্রিন চুম্বন নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। বলা হয়, 'জিরো'-তে শাহরুখ খান-কে অনস্ক্রিন চুমু খেয়ে কি নিজেকে তাঁর 'সৌভাগ্যবান' বলে মনে হচ্ছে? যার উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন ক্যাট। সেই সঙ্গে জানান, শাহরুখ খানের সঙ্গে তাঁর যে অনস্ক্রিন চুম্বনের  দৃশ্য রয়েছে, তাতে তিনি কেন নিজেকে সৌভাগ্যবান মনে করবেন? উল্টে তাঁকে চুমু খাওয়ার জন্য শাহরুখ নিজেকে 'সৌভাগ্যবান' বলে মনে করছেন। এমনও দাবি করেন ক্যাটরিনা।

যদিও গোটা বিষয়টি বেশ মজার ছলেই সামলে নেন বলিউডের ' বার্বি ডল'। প্রসঙ্গত, এর আগে 'যব তক হ্যায় জান'-এ শাহরুখ খানের সঙ্গে প্রথম চুম্বন দৃশ্যে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ।

 

আরও পড়ুন : ভয়াবহ দুর্ঘটনার শিকার বলিউড অভিনেত্র জারিন খান
'জিরো'-র শুটিং শেষ করে ইতিমধ্যেই সলমন খানের সঙ্গে 'ভারত'-এর শুটিং শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন খান। সম্প্রতি এই সিনেমার পোস্টারও শেয়ার করেন পরিচালক আলি আব্বাস জাফর। প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই এই সিনেমায় সলমনের বিপরীতে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা।

শোনা যায়, পারিশ্রমিক নিয়ে বচসার জেরেই শেষ পর্যন্ত সলমন খানের 'ভারত' থেকে সরে যান পিগি। কিন্তু, টিম 'ভারত' স্পষ্ট জানিয়ে দেন, মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে যান প্রিয়াঙ্কা।