তাঁর সবথেকে পছন্দের ক্রিকেটার দ্রাবিড়, বললেন ক্যাটরিনা কাইফ

রমরমিয়ে চলছে দশম আইপিএলে। আর আইপিএল মানেই যে ক্রিকেট আর গ্ল্যামারের মিশেল। এখন সেলিব্রিটিদের প্রায়ই জিজ্ঞাসা করা হচ্ছে, তাঁদের পছন্দের ক্রিকেটার কে? মাত্র একদিন আগেই সানি লিওনে জানিয়েছিলেন, তাঁর সবথেকে পছন্দের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। এবার নিজের পছন্দের ক্রিকেটারের নাম জানালেন আর এক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রাহুল দ্রাবিড়ই ক্যাটরিনা কাইফের পছন্দের ক্রিকেটার।

Updated By: Apr 28, 2017, 11:58 AM IST
তাঁর সবথেকে পছন্দের ক্রিকেটার দ্রাবিড়, বললেন ক্যাটরিনা কাইফ

ওয়েব ডেস্ক: রমরমিয়ে চলছে দশম আইপিএলে। আর আইপিএল মানেই যে ক্রিকেট আর গ্ল্যামারের মিশেল। এখন সেলিব্রিটিদের প্রায়ই জিজ্ঞাসা করা হচ্ছে, তাঁদের পছন্দের ক্রিকেটার কে? মাত্র একদিন আগেই সানি লিওনে জানিয়েছিলেন, তাঁর সবথেকে পছন্দের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। এবার নিজের পছন্দের ক্রিকেটারের নাম জানালেন আর এক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রাহুল দ্রাবিড়ই ক্যাটরিনা কাইফের পছন্দের ক্রিকেটার।

আরও পড়ুন ইনস্টাতে এলেন ক্যাটরিনা

এই বিষয়ে কথা বলতে গিয়ে ক্যাট জানিয়েছেন, 'আমি রাহুল দ্রাবিড়কে খুবই পছন্দ করি। দ্রাবিড় সত্যিই জেন্টলম্যান।তাঁকে কখনও হতাশ দেখায় না। না সে রাগে। বরং, বেশ লাজুক। ২০০৮ এ যখন আইপিএল শুরু হচ্ছে, আমি তখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে প্রচার করতে গিয়েছিলাম। সেই সময় আরসিবির অধিনায়ক ছিল দ্রাবিড়। কিন্তু তাঁর সঙ্গে আমার তিনটে শব্দের বেশি কথা এগোয়নি। এতটাই লাজুক দ্রাবিড়।'

আরও পড়ুন  চলে গেলেন 'ম্যাটিনি আইডল' বিনোদ খান্না