Katrina-Vicky: হাতে হাত রেখে গৃহপ্রবেশ ভিক্যাটের, নতুন ঘরের ছবি শেয়ার ক্যাটরিনার

জুহুতে ১৫ কোটি মূল্যের অ্যাপার্টমেন্ট কিনেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। বিয়ে উপলক্ষ্য়ে সেই ফ্ল্যাট তিনি উপহার দিয়েছেন ভিকিকে (Vicky Kaushal)। 

Updated By: Dec 20, 2021, 07:21 PM IST
Katrina-Vicky: হাতে হাত রেখে গৃহপ্রবেশ ভিক্যাটের, নতুন ঘরের ছবি শেয়ার ক্যাটরিনার

নিজস্ব প্রতিবেদন: গত বেশ কয়েক সপ্তাহ জুড়ে টিনসেল টাউনের চর্চিত বিষয় ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে। গত ৯ই ডিসেম্বর যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে সাত পাকে বাঁধা পড়েছেন ভিক্যাট। মধুচন্দ্রিমা পর্ব শেষে চলতি সপ্তাহের গোড়াতেই হাতে হাত ধরে মুম্বইয়ে ফিরেছেন দুজনে। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ কিছু আত্মীয় এবং বন্ধু। 

মুম্বই ফিরেই জুহুতে নিজের বাড়িতে নয়, আন্ধেরিতে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানে নিয়ম মাফিক রান্নাও করেছেন নববধূ ক্যাট। পঞ্জাবিতে এই রীতিকে চৌনকা চারধানা বলে। নিয়ম অনুযায়ী প্রথমবার রান্নাঘরে গিয়ে ঘরের লক্ষ্মীকে মিষ্টি খাবার বানাতে হয়। সেই মত প্রথমদিন সুজির হালুয়া বানিয়েছেন ক্যাট।  সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি বানিয়েছি’। সেই ছবি পোস্ট করে ভিকি লিখেছিলেন, এটা তাঁর খাওয়া সেরা হালুয়া। 

রবিবার জুহুতে ভিকি ও ক্যাটরিনার নতুন অ্যাপার্টমেন্টে গৃহপ্রবেশের পূজা ছিল। সেই পুজোয় সামিল হয়েছিলেন ভিকি ও ক্যাটের পরিবারের সদস্যরা। বিয়ে উপলক্ষ্যে ১৫ কোটি টাকা দিয়ে এই অ্যাপার্টমেন্ট কেনেন ক্যাটরিনা। তাঁদের বিয়ের সময়ই শুভেচ্ছা জানিয়ে অনুষ্কা লিখেছিলেন যে ক্যাটরিনা ও ভিকি যেন এবার তাড়াতাড়ি ফ্ল্যাটে ফিরে আসে, কারণ তাঁদের ইন্টেরিয়রের কাজের চোটে ব্যতিব্যস্ত প্রতিবেশী অনুষ্কা। অবশেষে জুহুর ফ্ল্যাটে পা রাখলেন নবদম্পতি। হাতে হাত রেখে ঘর থেকেই সমুদ্র উপভোগ করছেন ভিক্যাট(Vickat)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, 'ঘর'। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.