Vicky-Katrina: ভিকি-ক্যাটের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য তৈরি SOP, কী কী করা যাবে না বিয়েতে?

বিয়েতে কী করা যাবে, কী করা যাবে না? জেনে নিন.

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Dec 1, 2021, 08:33 PM IST
Vicky-Katrina: ভিকি-ক্যাটের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য তৈরি SOP, কী কী করা যাবে না বিয়েতে?

নিজস্ব প্রতিবেদন: বলিউডে কান পাতলেই এখন একটাই চর্চা, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে। যা নিয়ে জল্পনার শেষ নেই। গুঞ্জন ৭-৯  ডিসেম্বরের মধ্যে রণথম্বোরে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। যত দিন এগোচ্ছে ততই উৎসাহ বাড়ছে ফ্যানদের। এবার আরও একধাপ এগিয়ে খবর তাঁদের বিয়েতে যে অতিথিরা আসবেন তাঁদের NDA সই করতে হবে। সই করার পর সেই ফর্ম পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্য়ক্তিকে। শোনা যাচ্ছে সেই SOP-তে থাকছে মোট ৫৯ টি শর্ত।

আরও পড়ুন: Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় পোস্টের জেরে প্রাণনাশের হুমকি, FIR দায়ের কঙ্গনার

কী করা যাবে, কী করা যাবে না?

১.বিবাহে কে কে হাজির ছিলেন তা গন্ডীর বাইরে প্রকাশ করা যাবে না
২.ছবি বা ভিডিয়ো তোলা যাবে না
৩.সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা যাবে না
৪.সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না
৫.বিবাহ প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না
৬.কোনও ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না
৭. কোনও রিল বা ভিডিয়ো বিয়ের সময় তোলা যাবে না

সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। তবে চলতি বছরের শেষে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেও, ফের চোখ রাঙাচ্ছে করোনার নয়া ভ্যারিয়েন্ট 'ওমিক্রন'। শোনা যাচ্ছে ভিকি-ক্যাট তাঁদের অতিথি তালিকা থেকে ছাঁটাই শুরু করেছেন। ‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি দেখছেন। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরে। গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধবন, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবানিরা। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

আরও পড়ুন: জঙ্গলের মাঝে নদীতে স্নান, সানি লিওনিকেও হার মানালেন কোরিওগ্রাফার Shakti Mohan

রাজস্থানে চুপিচুপি চলছে বিয়ের প্রস্তুতি। শোনা যাচ্ছে বি-টাউন থেকে তাঁদের পরিবার এবং বন্ধুদের নিয়ে তিন দিনের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে জুটির। রণথম্বোরের সবচেয়ে বিলাস বহুল হোটেল রাজা মান সিং বুক করা হয়েছে তাঁদের জন্য। সূত্রের খবর এই স্যুটের একদিনের ভাড়া ৭ লক্ষ টাকা। এই কাপলের ঘরের সঙ্গে সংযুক্ত থাকবে বাগান ও স্যুইমিং পুল। ফাটাফাটি ভিউ পাবেন তাঁরা। শোনা যাচ্ছে হোটেলগুলি খুব বড় না হওয়ায় অতিথিদের থাকার জন্য ৪৫ টিরও বেশি হোটেল বুক করা হয়েছে। সূত্রের খবর, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে। ক্যাটরিনার প্রাক্তন বয়ফ্রেন্ড সলমন খানের গোটা পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। তবে সলমন নাকি অনুষ্ঠানে থাকতে পারছেন না। দাবাং ট্যুরে রিয়াদে থাকতে হতে পারে তাঁকে। সলমন ক্যাটরিনার বিয়ের অতিথি হন কি না সেটাই এখন দেখার।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)