Kumar Sanu-Amit Kumar: 'অমিত কুমার আমার শত্রু নন', সাফ জবাব কুমার শানুর

কিশোর কুমার স্পেশাল এপিসোডে একমঞ্চে হাজির অমিত কুমার ও কুমার শানু। 

Updated By: Dec 2, 2021, 12:57 PM IST
Kumar Sanu-Amit Kumar: 'অমিত কুমার আমার শত্রু নন', সাফ জবাব কুমার শানুর

নিজস্ব প্রতিবেদন: কুমার শানু(Kumar Sanu) বারবারই বলেন তিনি কিশোর কুমারের (Kishore Kumar) ভক্ত। এবার সুপার সিঙ্গারের মঞ্চে কিশোর কুমার স্পেশাল অনুষ্ঠানে গুরুবন্দনায় রত হলেন সংগীত শিল্পী। তবে তিনি একা নন, কিশোর কুমার স্পেশাল পর্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হলেন কিশোরপুত্র অমিত কুমার (Amit Kumar)। এই প্রথম একই মঞ্চে একসঙ্গে কিশোর কুমারের গান গাইলেন অমিত কুমার ও কুমার শানু। 

টিজারে অমিত কুমার কুমার শানুর উদ্দেশ্যে বলছেন, 'আমি কিশোর কুমারের রক্ত ও তুমি ভক্ত। আমরা দুজন মিলে সকলকে ভস্ম করে দেব।' এই স্পেশাল এপিসোড সম্পর্কে অমিত কুমার বলেন, 'আমি আজ থেকে আট বছর আগে ফিরে আসার গান' অনুষ্টানটি করেছিলাম, সে ক্ষেত্রে এটা আমার স্পেশাল মোমেন্ট, স্পেশাল রিলেশন তো রয়েছে। আর এবার সুপার সিঙ্গার সিজন থ্রির যে বিচারকরা রয়েছেন- কুমার শানু, সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী, তাদের সঙ্গে উপস্থিত হতে পেরে খুবই ভালো লাগছে। আর যেহেতু এই এপিসোড আমার বাবা কিশোর কুমারকে নিয়ে, তাই আমি আরও বেশি আনন্দিত এবং অভিভূত। একটা কথা বলবো এই গানের জগতে শেষ ৫৫ বছর আমি যা দেখেছি আর আমার যা অভিজ্ঞতা সেটা যখন আমি এই মঞ্চে দাঁড়িয়ে বলছি তা সবাই খুব আপন করে নিচ্ছে। সুপার সিঙ্গারের সব প্রতিযোগী খুবই প্রতিভাবান আর পরিশ্রমী, সব সময়ে নতুন কিছু শেখার চেষ্টা করে চলেছে , আর এদের সকলের নিজস্ব একটা ধরন আছে আর সেই ভাবেই তারা গানটা গাইছে । কাউকে নকল বা কাউকে অনুসরণ করার চেষ্টা করছে না।

আরও পড়ুন: Jeet-Raavan: জিতের লুকে 'রাবণ' ছবির অভিষেকের ছায়া, টিজারে ফিরে এল 'গজনী'র ক্লাইম্যাক্স

কুমার শানুর কাছে এই বিশেষ পর্ব খুবই কাছের। তিনি বলেন,'আজও কিশোরদাকে আমি ফলো করি আমার আইডল মনে করি এবং তাঁর ছেলে আমার শত্রু কোনোদিনই হতে পারে না মানে আমি তাকে ভালোবাসি। এই জন্য তাঁর ছেলের সঙ্গে যখন আলাপ হয়েছে তাঁর সঙ্গে আমার ভালোবাসা হয়েছে দেখা হয়েছে বন্ধুত্ব হয়েছে। আমাদের কোনও সেরকম যোগাযোগ ছিল না এবং যবে থেকে আমার অমিতদার সঙ্গে বন্ধুত্ব হলো এবং আমি ওঁকে চিনতে পারছি উনি আমাকে চিনতে পারছেন আমাদের বন্ধুত্বটা অনেক গভীর হলো তারপর এমন একটা সুযোগ সুপার সিঙ্গার আমাকে দিল যেখানে অমিত কুমার এলো এবং অমিত কুমারের সঙ্গে এক স্টেজে দাঁড়িয়ে দুজনে গান গাইতে পারলাম এটা এত দেরি কেন হলো সেটা তো ভগবান জানে। যখন যেটা ভাগ্যে থাকে সেটাই হয়ে থাকে। আমার খুব ভালো লেগেছিল সেদিন যেদিন আমি ওঁর সঙ্গে স্টেজে গান গেয়েছিলাম।' 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)