Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় পোস্টের জেরে প্রাণনাশের হুমকি, FIR দায়ের কঙ্গনার

'কাউকে ভয় পাই না, দেশের জন্য প্রাণ গেলেও ক্ষতি নেই', কঙ্গনা

Updated By: Dec 1, 2021, 05:20 PM IST
Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় পোস্টের জেরে প্রাণনাশের হুমকি, FIR দায়ের কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন: কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut) শিখ (shikh) ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী (Khalistani Terrorist) বলে আখ্যা দেন। তিনি লেখেন যে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi) তাদের নিজের জুতোর ভিতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন। কঙ্গনার এহেন মন্তব্যেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। মুম্বইয়ের খার পুলিস স্টেশনে ২৯৫এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি। অভিনেতার নামে FIR দায়ের করে মুম্বই পুলিস। এবার কঙ্গনার অভিযোগ সোশ্যাল মিডিয়ায় এই পোস্টের পরই প্রাণনাশের হুমকি পেতে শুরু করেছেন তিনি। 

পঞ্জাবের স্বর্ণ মন্দিরে বোন চান্দেলী ও মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে হিন্দিতে একটি দীর্ঘ পোস্ট লেখেন কঙ্গনা রানাওয়াত। সেই পোস্টে তিনি লিখেছেন, 'মুম্বইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এই সমস্ত ঘটনায় দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। এরা অর্থের লোভে, পদের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে। ভাতিন্ডার একজন আমাকে খুনের হুমকি দিয়েছেন। আমি এই সব হুমকিতে ভয় পাই না। আমি ষড়ষন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।'

আরও পড়ুন: জঙ্গলের মাঝে নদীতে স্নান, সানি লিওনিকেও হার মানালেন কোরিওগ্রাফার Shakti Mohan

কঙ্গনা লেখেন, গনতন্ত্র আমাদের শক্তি। সরকার যেকোনও পার্টির হতে পারে কিন্তু দেশের অখন্ডতা, একতা ও নাগরিকদের মৌলিক অভিকার রক্ষা করা উচিত। কংগ্রেস (Congress) সভানেত্রী সনিয়া গাঁধীর (Sonia Gandhi) উদ্দেশে কঙ্গনা লিখেছেন, ‘আপনি একজন মহিলা। আপনার শাশুড়ি ইন্দিরা গান্ধী তাঁর জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে লড়াই করেছেন। দয়া করে পঞ্জাবে আপনার দলের মুখ্যমন্ত্রীকে নির্দেশ দিন এই সন্ত্রাসবাদী, বিঘ্নকারী এবং দেশবিরোধী শক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিক’।পাশাপাশি তিনি জানান,যাঁরা তাঁকে হুমকি দেন, তাঁদের বিরুদ্ধে FIR দায়ের করেছেন তিনি। তিনি আশা করেন পঞ্জাব সরকার (Government of Punjab)  শীঘ্রই তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। এমনকি তিনি জানিয়েছেন যে, তিনি চুপ থাকবেন না, তিনি কাউকে ভয় পান না, বিশ্বাসঘাতকদের বিরুদ্ধে তিনি কথা বলবেনই। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)