close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

KBC-তে ১ কোটি জিতে নিলেন সরকারি স্কুলের মিড-ডে মিল রাঁধুনি

 'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে এক্কেবারেই ভাগ্যের চাকা ঘুরে গিয়েছে ববিতা থারে-এর। 

Updated: Sep 17, 2019, 12:26 PM IST
KBC-তে ১ কোটি জিতে নিলেন সরকারি স্কুলের মিড-ডে মিল রাঁধুনি

নিজস্ব প্রতিবেদন: একজন সাধারণ রাঁধুনি। সরকারি স্কুলে মিড-ডি মিল রান্না করে রোজগার করেন মাত্র ১৫০০ টাকা। তবে অমিতাভ বচ্চনের সঞ্চালনায় 'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে এক্কেবারেই ভাগ্যের চাকা ঘুরে গিয়েছে ববিতা থারে-এর। 

গত সপ্তাহেই 'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে ১ কোটি টাকা জিতে নিয়েছিলেন বিহারের সনোজ রাজ। আর এবার ১ কোটি টাকা জিতে নিলেন মহারাষ্ট্রের ববিতা। শো চলাকালীনই তিনি কী করেন? সেবিষয়ে জানতে চান অমিতাভ। বিগ বি-র প্রশ্নের উত্তরেই ববিতা জানান, তিনি সরকারি স্কুলে মিড-ডে মিল রান্না করেন। আর তাতে ববিতা পান ১৫শ টাকা। ছোট্ট ছোট্ট ছেলেমেয়েরা তাঁকে ববিতা 'কাকু' বলে ডাকে। যার অর্থ আসলে কাকিমা।

আরও পড়ুন-আপনি কি নগ্ন হবেন? জবাবে বিশেষ ভিডিয়ো পোস্ট করলেন শ্রীলেখা

বিগ বি ববিতাকে জিজ্ঞাসা করেন তিনি যদি KBC-থেকে ভালো পরিমান টাকা জিতে নেন তাহলে তিনি কী কিনতে চান? তিনি জানান, টাকা জিতলে তিনি নিজের জন্য একটা মোবাইল ফোন কিনতে চান, কারণ তাঁর বাড়িতে মাত্র একটাই ফোন। ববিতার এমন উত্তরে অবাক হয়ে যায় অমিতাভ বচ্চন। তাঁর কথায়, যখানে সকলে বাড়ি কিনতে চান, আরও নানান কিছু কিনতে চান, সেখানে ববিতা শুধু একটা ফোন কিনতে চান শুনে! ববিতার কথা শুনে তাঁকে একটি মোবাইল ফোনও উপহার দেন অমিতাভ। 

ববিতা থারের এই এপিসোডটি সম্প্রচারিত হবে আগামী বুধবার এবং বৃহস্পতিবার রাত ৯টার সময়। ১ কোটি টাকা জিতে নেওয়ার পর ৭ কোটি টাকার প্রশ্নোত্তর পর্বে সামিল হতে চান ববিতা থারে। 

আরও পড়ুন-নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা