Sidharth Shukla-র মৃত্যুতে শোকস্তব্ধ Shehnaaz, শীঘ্রই ফিরছেন শুটিং ফ্লোরে!

 গত ২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। 

Updated By: Sep 14, 2021, 12:57 PM IST
Sidharth Shukla-র মৃত্যুতে শোকস্তব্ধ Shehnaaz, শীঘ্রই ফিরছেন শুটিং ফ্লোরে!

নিজস্ব প্রতিবেদন: বিগ বস সিজন থার্টিনে (Bigg Boss 13)) একবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তাঁকে পাঠাতে হয়েছিল হাসপাতালে। তখন বিগ বসের ঘরে সিদ্ধার্থের সেই অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না তাঁর বান্ধবী শেহনাজ গিল (Shehnaaz Gill)। সারাদিন বসে বসে কাঁদতেন তিনি। তাই সিদ্ধার্থের মৃত্যু যে তিনি সহজে মেনে নিতে পারবেন না তা বলাই বাহুল্য। গত ২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ শেহনাজ গিল। শেষকৃত্যের সময় দেখা যায়, সিদ্ধার্থের মৃতদেহের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি। 

আরও পড়ুন : Nusrat Jahan: পার্টিমুডে নতুন মা, বন্ধু Ushoshi ও Yash-র সঙ্গে 'মাদারহুড সেলিব্রেশন'

শেহনাজের বন্ধুদের সূত্রে জানা যায়, সিদ্ধার্থের চলে যাওয়ার পর খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিলেন শেহনাজ। এমনকি কারোর সঙ্গে কথাও বলতেন না। শেহনাজের তুলনায় অনেকটা মন শক্ত সিদ্ধার্থের মা রীতা শুক্লার। শেহনাজের এরকম অবস্থায় তাঁকে সামলাচ্ছেন সিদ্ধার্থের মা। সম্প্রতি তাঁর মা বলেছেন, শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। কাজের মধ্যে দিয়েই এই শোক কাটিয়ে উঠতে পারেন তিনি। সিদ্ধার্থের মা চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেতা যেন শুটিং ফ্লোরে ফেরেন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)