করোনা আবহে মল্লিক বাড়ির পুজোয় দর্শনার্থীদের প্রবেশ নিষেধ, জানালেন কোয়েল

একথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 3, 2020, 05:32 PM IST
করোনা আবহে মল্লিক বাড়ির পুজোয় দর্শনার্থীদের প্রবেশ নিষেধ, জানালেন কোয়েল

নিজস্ব প্রতিবেদন : করোনা আবহে এবার সবকিছুই কেমন যেন এলোমেলো। মা আসছেন, দুর্গাপুজোও হচ্ছে, তবুও করোনা আতঙ্কে কোনওকিছুই এবার আগের মতো নেই। এবার মল্লিকবাড়ির পুজোতে সর্বসাধারণের প্রবেশে জারি হল নিষেধাজ্ঞা। সেখানে এবার সংবাদমাধ্যমের প্রবেশেও মানা। আর একথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

কোয়েল লেখেন, ''এবছর ঐতিহ্যবাহী মল্লিক বাড়ির পুজো একেবারেই ব্যক্তিগত ভাবে উদযাপন হবে। প্রত্যেকের সুরক্ষার কথা মাথায় রেখে দর্শনার্থী ও সংবাদমাধ্যমের প্রবেশে অনুমতি দেওয়া হচ্ছে না। পরিবারের বৃদ্ধ থেকে কনিষ্ঠ সদস্য এবং সংবাদমাধ্যমের তরফে আসা বন্ধু ও  তাঁদের সঙ্গে আসা দর্শনার্থী, সকলের সুরক্ষাই এবার অগ্রাধিকার পাওয়া উচিত। আমি জানি দুর্গা মা করুণাময়, তাঁর ইচ্ছায় আগামী বছর সবকিছু স্বাভাবিকভাবে ফিরবে।''

আরও পড়ুন-শাহরুখ খানের বিরুদ্ধে এবার মুখ খুললেন তাঁর সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা

প্রসঙ্গত, মল্লিক পরিবারের তরফে নেওয়া এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অনেকেই। সেগুলি কোয়েলের সোশ্যাল মিডিয়া পোস্টের নিচে কমেন্টে উঠে এসেছে। অনেকেই এই সিদ্ধান্তকে সমর্থন করে লিখেছেন, ''পরের বছর আবার না হয় জাঁক জমক হবে''। অনেকেই আবার কোয়েল মল্লিকের সন্তানের সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, জুলাই মাসেই করোনা আক্রন্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তাঁর প্রযোজক স্বামী নিসপাল সিং রানে, অভিনেতা রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী। বর্তমানে অবশ্য তাঁরা সকলেই সুস্থ আছেন।

আরও পড়ুন-লন্ডনে অজান্তেই ভূতেদের আস্তানায় গিয়ে পড়লেন, 'ভুতুড়ে' অভিজ্ঞতার কথা বললেন রুদ্রনীল

.