'প্রাক্তন' ও 'বর্তমান', দুই স্ত্রীর মধ্যে সম্পর্ক কেমন? মুখ খুললেন আমির

আমিরকে 'কফি উইথ করণ'-এ এসে ব্যক্তিগত জীবন নিয়ে অনেকটাই খোলামেলা কথা বললেন।

Updated By: Nov 5, 2018, 03:30 PM IST
'প্রাক্তন' ও 'বর্তমান', দুই স্ত্রীর মধ্যে সম্পর্ক কেমন? মুখ খুললেন আমির

নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই একটু বেশিই ব্যক্তিগত থাকতেই পছন্দ করেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। তবে সম্প্রতি তাঁর দুই বিবাহ, বিবাহিত জীবন, দুই স্ত্রী, তাঁদের মধ্যে সম্পর্ক সবকিছু নিয়েই মুখ খুলেছেন আমির। বলা যেতে পারে মুখচোরা আমিরকে 'কফি উইথ করণ'-এ এসে ব্যক্তিগত জীবন নিয়ে অনেকটাই খোলামেলা কথা বললেন।

 আমির খানের সঙ্গে রিনার আলাপ মাত্র ২০ বছর বয়সে। ১৯৮৬ সালে তাঁরা বিয়ে করেন। তারপর সেই সম্পর্ক বেশ ভালোই এগোচ্ছিল। তবে রিনা ও আমিরের সেই সুখের স্বর্গে ভাঙন ধরে ২০০২ সালে। বিবাহবিচ্ছেদ  হয় আমির ও রিনা। কিরণ রাওয়ের সঙ্গে পরিণয়বদ্ধ হন আমির। তবে বিবাহবিচ্ছেদের পরেও আমিরের সঙ্গে রিনার সম্পর্ক যে বেশ বন্ধুত্বপূর্ণ সেকথা অনেকেরই জানা। তবে আমিরের 'প্রাক্তন' স্ত্রী রিনার সঙ্গে বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক কেমন? এনিয়ে অনেকেই জানতে আগ্রহ হয় বৈকি।

কফি উইথ করণ ৬-এ এসে রিনা সম্পর্কে কথা বলতে গিয়ে আমির বলেন, '' আমি রিনার প্রতি কৃতজ্ঞ, যে ও ওর জীবনে আমাকে ঠাঁই দিয়েছে। জীবনে ও আমাকে অনেক সমৃদ্ধ করেছে। আমরা যখন দুজনে বিয়ে করি তখন আমাদের দুজনের বয়সই অনেক কম ছিল। তারপর একসঙ্গে দীর্ঘ ১৬ বছর কাটিয়েছি। যখন আমাদের সম্পর্ক ভেঙে গেল তখন রিনা ও আমার দুজনের মধ্যে দিয়েই অনেক ঝড় গেছে। শুধু তাই নয় আমাদের দুই পরিবারও এর জন্য অনেক কিছু ভোগ করেছে। তবে রিনার প্রতি শ্রদ্ধা রয়েছে, ভালোবাসাও রয়েছে। ও ভীষণ ভালো মানুষ। ''

আর এর পরে প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে আমির বলেন, '' রিনার সঙ্গে কিরণের সম্পর্কও বেশ ভালো। ওদের মধ্যে একটা বন্ধুত্ব রয়েছে। যদিও এর মধ্যে আমি থাকি না। ওর নিজেরাই ওদের সম্পর্ক তৈরি করে নিয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, আমির ও রিনার এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে জুনেইদ ও ইরা। আবার কিরণ রাও ও আমিরের এক পুত্র সন্তান রয়েছে, যার নাম রাখা হয়েছে আজাদ।

.