close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

সময় লাগবে বলে জানান কনীনিকা 

Updated: Nov 10, 2018, 12:56 PM IST
শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

নিজস্ব প্রতিবেদন : পুজোর সময় দেশে ছিলেন না। পাড়ি দিয়েছিলেন রাশিয়ায়। ঘুরতে গিয়ে সেখানকার ঐতিহ্য, সংস্কৃতির কথা যেমন ভক্তদের সামনে তুলে ধরেছেন, তেমনি সেখানকার খাওয়াদাওয়া নিয়েও বেশ কিছু পোস্ট শেয়ার করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফেরার পর অবশ্য একদম সময় পাননি তিনি। ব্যস্ত হয়ে পড়েন 'অন্দরমহল'-এর বেশ কয়েকটি পর্বের শুটিং করতে। বুঝতেই পারছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের কথা বলা হচ্ছে। কিন্তু, 'অন্দরমহল'-এ শেষ হচ্ছে তাঁর যাত্রা। আর সেই কারণে নিজের মুখেই দর্শকদের জানালেন সেই কথা।

 

আরও পড়ুন : 'আমি তোমাকে চাই', লুকিয়েও পার পেলেন না! ধরা পড়েই গেলেন প্রিয়াঙ্কা?
শনিবার ফেসবুক লাইভে আসেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'অন্দরমহল' যখন শুরু হয়েছিল, তখনও ভক্তদের সঙ্গে কথা বলার জন্য সোশ্যাল সাইটকে বেছে নিয়েছিলেন তিনি। আর এবার তাঁর যাত্রা শেষ হওয়ার সময়ও বজায় রাখলেন সেই একই ধারা।

আরও পড়ুন : স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও

শুক্রবার তাঁর 'অন্দরমহল'-এর যাত্রা শেষ হওয়ার পর শনিবার ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী। বলেন, 'অন্দরমহল'-এ পথ চলা শেষ করতে তাঁর কষ্ট হচ্ছে। কিন্তু, উপায় নেই। সেই কারণেই মেগা সিরিয়াল থেকে সরে আসেন তিনি। প্রতিদিন সকালে যেমন সেজেগুজে ক্যামেরার সামনে দাঁড়াতেন শুধুমাত্র 'অন্দরমহল'-এর জন্য। তাই এই সিরিয়াল থেকে সরে আসতে তাঁর ভাল লাগছে না। পাশাপাশি 'অন্দরমহল'-এর সঙ্গে যুক্ত মানুষগুলোকেও তিনি ভীষণভাবে 'মিস' করছেন বলেও জানান কনীনিকা।

আরও পড়ুন : গোয়ার সমুদ্রেই কাছাকাছি এলেন, কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন হৃত্বিক!

আর কী কী বললেন কনীনিকা, শুনে নিন তাঁর নিজের মুখ থেকেই...

এদিকে 'অন্দরমহল'-এর পর নতুন করে অন্য কোনও মেগা সিরিয়ালের সঙ্গে যুক্ত হবেন কি না, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাননি এই অভিনেত্রী।