Koushani Mukherjee: 'আমি আর অপেক্ষা করতে পারছি না...'

Koushani Mukherjee: বানিজ্যিক ছবির হাত ধরেই উথ্থান কৌশানী মুখোপাধ্যায়। মূলধারার এই নায়িকার ছবির সংখ্যা নেহাত কম নয়। তবে সম্প্রতি আবার প্রলয় ওয়েব সিরিজে তিনি ধরা দিয়েছেন একেবারে অন্য ভূমিকায়। আবারও ফিরছেন তিনি 'বহুরূপী' হয়ে।

Updated By: Jul 19, 2024, 09:05 PM IST
Koushani Mukherjee: 'আমি আর অপেক্ষা করতে পারছি না...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর রক্তবীজের সাফল্যের পর এবার পুজোতেই আরও এক ছবি নিয়ে হাজির হচ্ছেন নন্দিতা রায় (Nandita Roy) ও  শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee)। ছবির নাম 'বহুরূপী' (Bohurupi)। শুক্রবার সেই ছবিতে কৌশানি মুখোপাধ্যায় ফার্স্ট লুক মোশন পোস্টার প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থা। বাংলার প্রথম অ্যাকশন চেজ ড্রামা হতে চলেছে 'বহুরূপী', এমনই দাবি প্রযোজনা সংস্থার। এই ছবিতে একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।

আরও পড়ুন- Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

এই পোস্টারের মাধ্যমে দর্শকদের ঝিমলির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিচালকদ্বয়। দু'ধরনের লুকে ধরা দিলেন অভিনেত্রী। একটি ছবিতে তাঁর খোপায় পলাশ, কপালে চন্দন, নাকে নোলক। আরেকটি ছবিকে তিনি ধরা দিলেন পরনে শাড়ি, খোলা চুলে মোহময়ী। বোঝাই যাচ্ছে, তাঁর চরিত্রে থাকছে চমক। এই বৈপরীত্যপূর্ণ কিন্তু পরিপূরক ছবিতে মোশন পোস্টারটি শুধু ঝিমলির দ্বৈতসত্ত্বাকেই তুলে ধরেনি, বরং অ্যাকশনে ভরপুর সাসপেন্সের প্রেক্ষাপটও তৈরি করে দিয়েছে।

প্রথম থেকেই বোঝা যাচ্ছে যে 'বহুরূপী'-র গল্প বলায় থাকবে আলাদা চমক। শুধু কৌশানীই নয়, ছবির অন্যান্য চরিত্র ও চিত্রনাট্যের পরতে পরতে যে সাসপেন্স থাকবে তার আগাম ঝলক পাওয়া যাচ্ছে। একদিকে ঐতিহ্যশালী আবার একদিকে আধুনিক লুকে ধরা দিলেন কৌশানী। 

আরও পড়ুন- Hardik-Natasa Divorce | Fact Check: হার্দিকের ৯১ কোটির সম্পত্তি, ৭০% খোরপোষ চেয়েছেন নাতাশা!

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় এই ছবিতে তাঁর লুক নিয়ে বেশ উত্তেজিত। তিনি বলেন,' প্রথমদিকে, নন্দিতাদি এবং শিবুদার মতো সিনিয়রদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিল। আমি টেনশন এবং নার্ভাস দুটোই ছিলাম, কিন্তু ওরা দ্রুত আমাকে সেটে স্বাচ্ছন্দ্য বোধ করায়। ঝিমলি আমার প্রথম উইন্ডোজ প্রজেক্ট হিসাবে বিশেষ এমন একটি চরিত্র যা আমি আগে কখনও করিনি। আমি বহুরুপীর জন্য খেটেছি এবং আমি আত্মবিশ্বাসী যে দর্শকরা আমার এই নতুন অবতার পছন্দ করবে। আমার পরিবার এবং বন্ধুরা সকাল থেকেই ফোন করছে, আমার নতুন লুক নিয়ে উত্তেজিত, আমি আর পুজোর জন্য অপেক্ষা করতে পারছি না'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.