বুদ্ধের সরণিতে গাগার গান

বুদ্ধ সার্কিটে গতির লড়াইয়ের পর গ্ল্যামার পার্টিতে রেসিং ড্রাইভাররা। শাহরুখ, দীপিকা, অনিল কাপুরসহ বলিউডের গ্ল্যামারে অন্য মাত্রা পেল অর্জুন রামপালের পার্টিতে। তার সঙ্গে ছিল ভারতীয় ক্রিকেটাররাও।

Updated By: Oct 28, 2011, 05:15 PM IST

বুদ্ধ সার্কিটে গতির লড়াইয়ের পর গ্ল্যামার পার্টিতে রেসিং ড্রাইভাররা। শাহরুখ, দীপিকা, অনিল কাপুরসহ বলিউডের গ্ল্যামারে অন্য মাত্রা পেল অর্জুন রামপালের পার্টিতে ।তার সঙ্গে ছিল ভারতীয় ক্রিকেটাররাও।
এই পার্টির পরিপূর্ণতা আনে পপস্টার লেডি গাগার পারফরম্যান্স।ফর্মুলা ওয়ানের পার্টিতে রা ওয়ান আর জি ওয়ান। গতির লড়াইয়ের পর গ্ল্যামার পার্টিতে মাতলেন রেসিং ড্রাইভাররা। বলিউড সুপারস্টার অর্জুন রামপালের আয়োজন করা পার্টিতে শাহরুখ ছাড়াও বাড়তি আকর্ষণ ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। ভারতের মাটিতে প্রথম গ্রাঁ পি।বুদ্ধ সার্কিটে রেস দেখার পর গ্ল্যামার পার্টির রেড কার্পেটে দেখা দীপিকা পাড়ুকোন,অনিল কাপুর,ফরদিন খানের মত বলিউড তারকাদের। পার্টিতে জমজমাট পারফরম্যান্স করেন পপস্টার লেডি গাগা।ইন্ডিয়ান গ্রাঁ পি-র সাফল্যে গর্বিত রেসিংফ্যান বলিউডের তারকা অর্জুন রামপাল।
ফর্মূলা ওয়ানকে ঘিরে সবজগতের সেলিব্রিটিদের উত্সাহ আগামিদিনে ফর্মূলা ওয়ানকে ভারতে জনপ্রিয় করবে বলে দাবি আয়োজকদের। গাগা ছাড়াও মেটালিকা সহ গ্র্যামি জয়ী ডিজে রজার স্যাঞ্চেজের পারফর্মান্স থাকছে পার্টিতে। দ্বিতীয় দিনে থাকছে রোমানিয়ার সঙ্গীতশিল্পী এডওয়ার্ড মায়ার গান।

.