Laila Khan Murder Case: অভিনেত্রী লায়লা খান সহ তাঁর মা ও ৪ ভাই-বোনকে নৃশংস খুন! ১৪ বছর পর ফাঁসির সাজা সৎ বাবার

Laila Khan Murder Case: সম্পত্তি নিয়ে ইগতপুরীর ফার্ম হাউসে অভিনেত্রীর মা শেনিলার সঙ্গে তাঁর তৃতীয় স্বামী পারভেজ তাকের তুমুল অশান্তি বাধে। সেই বাদানুবাদের মাঝেই স্ত্রীকে খুন করেন পারভেজ। সেই সময় ফার্ম হাউজে উপস্থিত পরিবারের আর ৫ সদস্যকে খুন করে পুঁতে দেয় মাটিতে। এবার ১৪ বছর সেই মামলায় রায় দিল আদালত। 

Updated By: May 24, 2024, 08:46 PM IST
Laila Khan Murder Case: অভিনেত্রী লায়লা খান সহ তাঁর মা ও ৪ ভাই-বোনকে নৃশংস খুন! ১৪ বছর পর ফাঁসির সাজা সৎ বাবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: খুনের ১৪ বছর পর ন্যায় পেলেন অভিনেত্রী অভিনেত্রী লায়লা খান (Laila Khan)। মায়ের তৃতীয় স্বামীর হাতে খুন হয়েছিলেন বলিউড অভিনেত্রী লায়লা খান। শুধু তিনি একাই নন, তাঁর পরিবারের আরও পাঁচ সদস্য একই সঙ্গে খুন হন। ১৪ বছর পর অভিযুক্ত পারভেজ তাককে মৃত্যুদণ্ডের সাজা শোনাল আদালত(Laila Khan Murder Case) । 

২০১১ সালের ফেব্রুয়ারি মাসে আচমকাই পরিবারের পাঁচ সদস্য সহ নিখোঁজ হন অভিনেত্রী। প্রায় এক বছর পর ২০১২ সালের জুলাই মাসে ইগতপুরীতে লায়লার ফার্ম হাউসের মাটি খুঁড়ে পুলিশ উদ্ধার করেছিল পচাগলা দেহগুলো। খুনের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রীর মা শেলিনার তৃতীয় স্বামী, কাশ্মীর নিবাসী পারভেজ তাক। 

আরও পড়ুন- Sridevi | Bonny Kapoor: শ্রীদেবীকে পেতে পাগল বনি ঝাঁপ দিলেন জানলা থেকে, তারপর...

১৪ বছর পর গত ৯ মে মুম্বইয়ের একটি দায়রা আদালত অভিযুক্ত পারভেজকে লায়লা এবং তাঁর পরিবারের পাঁচ সদস্যকে হত্যার অভিযোগে দোষী সাব্যস্ত করেছিল। শুক্রবার, ২৪ মে লায়লা হত্যাকাণ্ড মামলার চূড়ান্ত রায় দেয় আদালত। দোষী পারভেজ তাককে মুম্বইয়ের ওই দায়রা আদালত মৃত্যুদণ্ডের সাজা শুনিয়েছে।

লায়লা এবং পরিবারের বাকিদের নিখোঁজ হওয়ার পর অভিনেত্রীর বাবা নাদির প্যাটেল পুলিসে অভিযোগ দায়ের করেছিলেন। অভিনেত্রীর পরিবারের নিখোঁজ হওয়ার পিছনে সৎ বাবা পারভেজের যোগ রয়েছে বলে শুরু থেকেই সন্দেহ করে আসছিল পুলিস। কারণ লায়লা এবং তাঁর পরিবারকে শেষবার পারভেজের সঙ্গেই দেখা গিয়েছিল।

আরও পড়ুন- Sonam Chhabra at Cannes 2024: মা-কে দান করেছেন লিভার, Cannes-এর রেড কার্পেটে অঙ্গদানের প্রচারে সোনম...

লায়লা হত্যাকাণ্ড প্রসঙ্গে পুলিশ জানায়, সম্পত্তি নিয়ে ইগতপুরীর ফার্ম হাউসে অভিনেত্রীর মা শেনিলার সঙ্গে তাঁর তৃতীয় স্বামী পারভেজ তাকের তুমুল অশান্তি বাধে। ভোঁতা অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে স্ত্রীকে খুন করেন পারভেজ। এরপর একে একে লায়লা, দিদি আমিনা, যমজ ভাই জারা ও ইমরানকে হত্যা করে পারভেজ। 

প্রমাণ লোপাটে দেহগুলো ফার্ম হাউসে মাটি খুঁড়ে পুঁতে রেখেছিল। পরে ওই ফার্মহাউসে আগুনও ধরিয়ে দেয় পারভেজ। একবছর পর ক্রাইম ব্রাঞ্চ অফিসাররা ওই পরিত্যক্ত ফার্মহাউসে তদন্তে গেলে মাটি খুঁড়ে দেহগুলি উদ্ধার হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.