Sushmita Sen : সুস্মিতার সঙ্গে প্রেম নিয়ে হইচই, মিম বানালেন স্বয়ং মোদী

দিনটা গত ১৪ জুলাই, সুস্মিতা (Sushmita Sen)কে 'অর্ধাঙ্গিনী' বলে সম্বোধন করে পোস্ট করে বসেছিলেন ললিত মোদী (Lalit Modi)।  ট্যুইটটি স্ফুলিঙ্গের মতো ছড়িয়ে পড়ে, যা ঘিরে গোটা দেশে হইচই পড়ে যায়। সবকিছু ছেড়ে শুরু হয় সুস্মিতা-ললিতকে নিয়ে চর্চা। সুস্মিতাকে তিনি বিয়ে করেননি, ডেট করছেন, সংশোধন করে দ্বিতীয়বার ললিত এই পোস্ট করার পরও আলোচনা কিন্তু বন্ধ হয়নি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায়, এখন চর্চার বিষয় শুধুই প্রাক্তন মিস ইউনিভার্স এবং প্রাক্তন IPL  চেয়ারম্যানের প্রেম। তবে তাঁদের নিয়ে এত আলোচনায় বেজায় বিরক্ত ললিত মোদী, যেকথা তিনি আগেও খোলসা করেছিলেন। তবে এবার জনগণের প্রতিক্রিয়া নিয়ে নিজেই মিম বানিয়ে বসলেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 27, 2022, 05:05 PM IST
Sushmita Sen : সুস্মিতার সঙ্গে প্রেম নিয়ে হইচই, মিম বানালেন স্বয়ং মোদী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনটা গত ১৪ জুলাই, সুস্মিতা (Sushmita Sen)কে 'অর্ধাঙ্গিনী' বলে সম্বোধন করে পোস্ট করে বসেছিলেন ললিত মোদী (Lalit Modi)।  ট্যুইটটি স্ফুলিঙ্গের মতো ছড়িয়ে পড়ে, যা ঘিরে গোটা দেশে হইচই পড়ে যায়। সবকিছু ছেড়ে শুরু হয় সুস্মিতা-ললিতকে নিয়ে চর্চা। সুস্মিতাকে তিনি বিয়ে করেননি, ডেট করছেন, সংশোধন করে দ্বিতীয়বার ললিত এই পোস্ট করার পরও আলোচনা কিন্তু বন্ধ হয়নি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায়, এখন চর্চার বিষয় শুধুই প্রাক্তন মিস ইউনিভার্স এবং প্রাক্তন IPL  চেয়ারম্যানের প্রেম। তবে তাঁদের নিয়ে এত আলোচনায় বেজায় বিরক্ত ললিত মোদী, যেকথা তিনি আগেও খোলসা করেছিলেন। তবে এবার জনগণের প্রতিক্রিয়া নিয়ে নিজেই মিম বানিয়ে বসলেন। 

ললিত যে মিমটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে একজন একটি সংবাদপত্র পড়ছেন এবং তা জোরেই পড়ছেন। পাশে সোফা ঘুমোচ্ছেন তাঁর বন্ধু। মূদ্রাস্ফীতি, গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি এবং আরও অনেক কিছু...। এরপর হঠাৎ তিনি পড়লেন ললিত-সুস্মিতা ডেট করছেন। আর এটা কানে যাওয়ার পরই জেগে উঠলেন পাশের ঘুমন্ত বন্ধুটি। চিৎকার করে তাঁর প্রশ্ন কী! কীভাবে?' মিমটি শেয়ার করে ক্যাপশানে ললিত মোদী লেখেন, 'ভাবুন একবার, আমি তো নাহয় বিতর্কের কারণ, তবে এটা ভয়ানক।' সঙ্গে একধিক সজোরে হাসির ইমোজি দিয়েছেন প্রাক্তন IPL চেয়ারম্যান।

আরও পড়ুন-'রাকেশের সঙ্গে আমার সম্পর্কটা আর নেই', মৌনতা ভাঙলেন শমিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

আরও পড়ুন-'ইমার্জেন্সি' দিনগুলোয় 'ইন্দিরা' কঙ্গনা, শ্রেয়স হলেন বাজপেয়ী

ললিত মোদীর মিম-এর নিচে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, 'এই খবরটা শুনে একজন মৃতপ্রায় ব্যক্তিও হঠাৎ করে বেঁচে উঠতে পারেন।' কেউ লিখেছেন, 'এটা শোনাই কঠিন ছিল'। কেউ আবার ললিতকে শুনিয়ে দিয়েছেন, 'উনি কিন্তু এখনও ওঁর বায়োর সঙ্গে আপনাকে ট্যাগ করেননি। এবং আপনার সঙ্গে ওঁর ছবিও আপলোড করেননি।' এর আগেও তাঁদের সম্পর্ক খবরের শিরোনামে আসায় বিরক্তি প্রকাশ করে পোস্ট করেছিলেন ললিত মোদী। লিখেছিলেন 'কেন সংবাদমাধ্যম আমাকে নিয়ে এত বেশি ব্যস্ত হয়ে পড়েছে? কেন ট্রোল করা হচ্ছে? কেউ কি তার ব্যাখ্যা দিতে পারেন? তার উপর ভুল ট্যাগ করা হচ্ছে। আমি ইনস্টাগ্রামে মাত্র দুটি ছবি দিয়েছি, ট্যাগও সঠিক। আমার মনে হয়, আমরা এখনও মধ্যযুগে বসবাস করছি। দুজন মানুষ কি বন্ধু হতে পারে না? তাঁদের রসায়ন যদি ভালো হয়, সময় সঠিক হয়, তাহলে ম্যাজিক হতেই পারে।...' সংবাদমাধ্যমের উদ্দেশ্যে আমার বার্তা, নিজে বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন।'  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.