হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সামনে এল লতাজির প্রথম ছবি, দেখুন

আপাতত ভাল আছেন বলে ভক্তদের ট্যুইট করে জানান লতা মঙ্গেশকর 

Updated By: Dec 9, 2019, 06:26 PM IST
 হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সামনে এল লতাজির প্রথম ছবি, দেখুন

নিজস্ব প্রতিবেদন : ২৮ দিন পর হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা হয়েছে (Lata Mangeshkar) লতা মঙ্গেশকরকে। (Mumbai) মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয় তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর প্রকাশ্যে আসে সুর সম্রাজ্ঞীর নতুন ছবি। যেখানে ব্রিচ ক্যান্ডি হাসপাতালের নার্সদের সঙ্গে দেখা যায় লতা মঙ্গেশকরকে। ২৮ দিন ধরে যাঁরা সুর সম্রাজ্ঞীর সুস্থতা করেন প্রতি নিয়ত, সেই নার্সদের সঙ্গেই লতাজির ছবি প্রকাশ্যে আসে।

আরও পড়ুন : সম্পর্ক ভেঙেছে, জন্মদিনে পুরনো বন্ধু দিনো মোরিয়ার সঙ্গে ছবি শেয়ার বিপাশার
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

লতা মঙ্গেশকরের সেই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়। সুর সম্রাজ্ঞী যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন কেউ। আবার কেউ বলতে শুরু করেন, ব্যক্তিগত ছবি এভাবে প্রকাশ্যে না আনাই ভাল। তবে যে যা-ই বলুন না কেন, সুর সম্রাজ্ঞীর ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়ে যায় জোরদার।
রবিবার নিজের টুইটার হ্যান্ডেলে ৯০ বছর বয়সি গায়িকা জানান, ''গত ২৮ দিন ধরে আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলাম। আমার নিউমোনিয়া হয়েছিল।'' আরও একটি টুইটে তাঁকে সুস্থ করে তোলার জন্য ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক টিমকে ধন্যবাদ জানান লতা মঙ্গেশকর।

.