সম্পর্ক ভেঙেছে, জন্মদিনে পুরনো বন্ধু দিনো মোরিয়ার সঙ্গে ছবি শেয়ার বিপাশার

করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার বিয়ের পর তাঁদের রিসেপশনেও হাজির হন দিনো মোরিয়া 

Updated By: Dec 9, 2019, 06:35 PM IST
সম্পর্ক ভেঙেছে, জন্মদিনে পুরনো বন্ধু দিনো মোরিয়ার সঙ্গে ছবি শেয়ার বিপাশার

নিজস্ব প্রতিবেদন : রাজ, গুনাহ-র মতো বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। মডেলিং থেকে অভিনয় জগতে পা রাখার পরপরই বিপাশা বসুর সঙ্গে দিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি টাউনে। কিন্তু সম্পর্কের বাঁধনে জড়িয়ে একের পর এক সিনেমায় অভিনয় করলেও, শেষ পর্যন্ত তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের বিচ্ছেদ নিয়েও বলিউডে কম জল্পনা হয়নি। বুঝতেই পারছেন, বিপাশা বসু এবং দিনো মোরিয়ার (Dino Morea) কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন  :  কার্তিকের সঙ্গে নাচলেন দীপিকা, ভাইরাল হল ভিডিয়ো
২০০২ সালে (Bipasha Basu) বিপাশা বসুর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় দিনো মোরিয়ার। ২০০২ সালে বিপাশার সঙ্গে দিনোর বিচ্ছেদের পরও, তাঁরা যে এখনও একে অপরের ভাল বন্ধু রয়ে গিয়েছেন, তা স্পষ্ট হয়ে যায় অভিনেত্রীর বিয়ের সময়।

ছবি সংগৃহিত


২০১৬ সালে (Karan Singh Grover) করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা বসু। বিয়ের পর করণ-বিপাশার রিসেপশনে হাজির হন দিনো মোরিয়া। প্রাক্তন বন্ধু হিসেবে নয়, বিপাশার ভাল বন্ধু হিসেবেই রিসেপশনে হাজির হন তিনি। বন্ধুত্বের সেই ধারা এবার বজায় রাখলেন বিপাশা বসুও। অর্থাত দিনো মোরিয়ার জন্মদিনে, পুরনো ছবি শেয়ার করলেন বলিউডের বাঙালি-কন্যা।
দিনো মোরিয়ার জন্মদিনে তাঁর সঙ্গে নিজের পুরনো ছবি শেয়ার করেন বিপাশা। শুভ জন্মদিন দিনো বলে, প্রাক্তন বন্ধুকে শুভেচ্ছা জানান বলিউড অভিনেত্রী। দিনো মোরিয়া এবং বিপাশা বসুর সেই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : নিজের 'প্রথম সন্তান'-এর পরিচয় করালেন শুভশ্রী, দেখুন
দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা বসু। কিন্তু জনের সঙ্গেও শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে যায় বাঙালি অভিনেত্রীর। জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদর পর করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা। অন্যদিকে, জন বিয়ে করেন ছোটবেলার বান্ধবী প্রিয়া রানচালকে। তবেদিনো মোরিয়া বর্তমানে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।