ট্যুইটের সুনামিতে ভেসে রেকর্ড লিওর অস্কার জয়

একেবারে ঝড় ছাপিয়ে টর্নেডো। বন্যা ছাপিয়ে সুনামি। পাঁচবার খালিহাতে ফেরার পর লিওনার্দো দ্য ক্যাপ্রিওর অবশেষে অস্কার জয়ের মুহূর্তটা টুইটার বিশ্বে রেকর্ড গড়ল। রেভেন্যান্ট সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জয়ের ঘোষণার পর এই বিষয়ে মিনিটে ৪ লক্ষ ৪০ হাজার টুইট করা হয় দুনিয়াজুড়ে। যা ভেঙে দিল টুইটারের আগের সব রেকর্ড। ২০১৪ সালের অস্কারে অ্যালেন ডিজেনেরেসের দুনিয়া-কাঁপানো সেলফি নিয়ে প্রতি মিনিটে ২ লক্ষ ৫৫ হাজার টুইট করা হয়েছিল।

Updated By: Mar 1, 2016, 04:46 PM IST
ট্যুইটের সুনামিতে ভেসে রেকর্ড লিওর অস্কার জয়

ওয়েব ডেস্ক: একেবারে ঝড় ছাপিয়ে টর্নেডো। বন্যা ছাপিয়ে সুনামি। পাঁচবার খালিহাতে ফেরার পর লিওনার্দো দ্য ক্যাপ্রিওর অবশেষে অস্কার জয়ের মুহূর্তটা টুইটার বিশ্বে রেকর্ড গড়ল। রেভেন্যান্ট সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জয়ের ঘোষণার পর এই বিষয়ে মিনিটে ৪ লক্ষ ৪০ হাজার টুইট করা হয় দুনিয়াজুড়ে। যা ভেঙে দিল টুইটারের আগের সব রেকর্ড। ২০১৪ সালের অস্কারে অ্যালেন ডিজেনেরেসের দুনিয়া-কাঁপানো সেলফি নিয়ে প্রতি মিনিটে ২ লক্ষ ৫৫ হাজার টুইট করা হয়েছিল।

আসলে লিওনার্দোকে নিয়ে আমেরিকার আম জনতা তো বটেই গোটা বিশ্বে বেশ একটা উত্‍সাহ আর সহানুভূতির পরিবেশ তৈরি হয়েছিল। এবারের অস্কারের আগে সবচেয়ে আলোচিত বিষয় ছিল 'টাইটানিক বয়' শেষ অবধি কি অস্কার জিততে পারবেন?নাকি এবারও তাকে খালি হাতে ফিরতে হবে! শেষ অবধি লিও জিতলেন। টুইটারও তাঁকে জিতিয়ে দিল।   

.